1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৩:১৯ পূর্বাহ্ন
শিরোনাম
মার্চ মাস উপলক্ষে ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখার বার্তা রাজশাহীতে প্রথমবারের মত শুরু হচ্ছে মুসলিম লাইফ স্টাইল এক্সপো-২৪ রাজশাহীর লক্ষীপুরে ওয়ানওয়ে খুলে দেওয়ার দাবিতে মানববন্ধন ভূল্লীতে ঋণের চাপ সইতে না পেরে গলায় ফাঁস দিয়ে প্রধান শিক্ষকের মৃত্যু ঠাকুরগাঁও‌য়ের পু‌লিশ সুপার পেলেন পিপিএম পদক মেয়াদোত্তীর্ণ ভূল্লী প্রেসক্লাবের কমিটি বিলুপ্ত ঘোষণা রাজশাহী শাহ্ মখদুম কলেজের শিক্ষক জীবন কুমার ঘোষের পি-এইচ.ডি ডিগ্রী অর্জন ঠাকুরগাঁওয়ে ট্যাপেন্টাডোল ট্যাবলেট সহ দুইজন গ্রেফতার ঠাকুরগাঁওয়ে মন্দিরের ভিত্তি প্রস্তরের উদ্বোধন ফেসবুকে প্রতারণা, ঠাকুরগাঁওয়ে গ্রেফতার যুবক

ভাঙ্গার আলগী ইউনিয়নে নিজের অর্থায়নে জনহিতকর কাজ করে দৃষ্টান্ত রাখলেন ইউপি মেম্বার শওকত মোল্লা

মো. জোবায়ের পারভেজ শোভন, ভাঙ্গা(ফরিদপুর) প্রতিনিধি
  • সময় : শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১
  • ২০০ জন পড়েছেন

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার আলগী ইউনিয়নে নিজের অর্থায়নে জনহিতকর কাজ করে দৃষ্টান্ত রাখলেন ইউপি মেম্বার শওকত মোল্লা। সেবা করার অঙ্গীকারে সকলের নিকট ভোট প্রার্থনা করছেন তিনি।

তিনি সরকারী বরাদ্দের অপেক্ষায় না থেকে অনেকগুলো গ্রামীন সড়ক,জনসাধারনের চলাচলের ব্যবস্থা করা,পানীয় জলের অভাব দরি করার জন্য অনেকগুলো টিউবওয়েল স্থাপন করেছেন। আসন্ন এ ইউপি নির্বাচনে উপজেলার আলগী ইউনিয়ন পরিষদ ৮ নম্বর ওয়ার্ড বালিয়াচরা গ্রামের মেম্বার পদপ্রার্থী হিসেবে ব্যাপক জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন সাবেক এ ইউপি সদস্য মো.শওকত মোল্লা।

আলগী ইউনিয়নের কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. আনোয়ার হোসেন মোল্লার চাচাতো ভাইয়ের ছেলে এই শওকত মোল্লা। জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে ব্যাপক সু-পরিচিতি লাভ করেছেন এবং একজন বিশিষ্ট সমাজ সেবক হিসেবে প্রশংসা কুড়িয়েছেন মানুষের কাছে।দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়। সাধ্য অনুযায়ী সাহায্য করেছেন বিভিন্ন সামাজিক ধর্মীয় প্রতিষ্ঠান সহ সাধারণ মানুষকে।করোনার এই মহামারী দুর্যোগেও তিনি তার সাধ্য অনুযায়ী সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন ধরনের সাহায্য সহযোগিতা করে গেছেন।

এলাকার লোকজন জানান, মো. শওকত মোল্লা মানুষের বিপদে আপদে এগিয়ে আসেন। রাত-দিন যখনই চাই তাকে আমরা পাশে পাই। এলাকার উন্নয়নের স্বার্থে মেম্বার হিসেবে ৮ নং ওয়ার্ড বাসী তথা বালিয়াচরা, মাঝারদিয়া, গুনপালদী ও মুন্সীকান্দা গ্রামবাসীর উন্নয়ন করার জন্য তিনি নির্বাচিত হতে চান।এ বিষয়ে ইউপি সদস্য পদপ্রার্থী মো. শওকত মোল্লা বলেন, মানুষ মাত্রই ভুল-ত্রুটি হতে পারে। আমিও এর ব্যাতিক্রম নই। তাই বিগত দিনে অনিচ্ছাকৃত কোনো ভুল-ত্র“টি হয়ে থাকলে আমায় ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন বলে আশা করি। মানুষের সেবা করতে তিনি নিজের টাকা দিয়ে আমার ওয়ার্ডের প্রতিটি রাস্তা পাকা করে দিতো এবং এলাকা থেকে মাদক, সন্ত্রাস, যৌতুক, বাল্যবিবাহ, ইভটিজিং নির্মল করার অঙ্গীকার করেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: