1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৩:৪০ অপরাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁও উপজেলা নির্বাচনে রওশনুল হক তুষার উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থীর মতবিনিময় ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্র নিহত ঠাকুরগাঁওয়ে ১০ লাখ টাকার উপরে মাদকদ্রব্য উদ্ধার ঠাকুরগাঁওয়ে হারিয়ে যাওয়া ২৫টি মোবাইল ফোন উদ্ধার ডাবলু সরকারের আয়োজনে ১৭ মার্চে মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত যথাযথ মর্যাদায় রাজশাহী শিক্ষাবোর্ডে  বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালিত ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে এতিমদের নিয়ে এমপির ইফতার রাজশাহী মহানগর আওয়ামী লীগের আয়োজনে ১৭ মার্চ পালিত ভূল্লীতে ভ্রাম্যমাণ আদালতে অভিযানে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ভূল্লী থানায় মোটরসাইকেল সহ চোর আটক

সলিমাবাদ ইউপিতে জনপ্রিয়তার শীর্ষে নৌকার মাঝি অপু

মাসুদ রানা, নাগরপুর প্রতিনিধি
  • সময় : শনিবার, ২৭ নভেম্বর, ২০২১
  • ৩১৮ জন পড়েছেন

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

টাঙ্গাইলের নাগরপুরে ৫ নং সলিমাবাদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদে জনপ্রিয়তার শীর্ষে নৌকার  মাঝি মো.শাহীদুল ইালাম অপু।

আসন্ন নির্বাচনী তফসিল অনুসারে সারাদেশের ন্যায় তৃতীয়  ধাপের নির্বাচনে নাগরপুর উপজেলার ১১ ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মো.শাহীদুল ইালাম অপু।

শাহীদুল ইসলাম অপু  যুব সমাজের অহংকার, গরীব, দুস্থ অসহায় মানুষের আশ্রয়স্থল দানবীর খ্যাতিয়মান সুশিক্ষিত, মাদক, সন্ত্রাস ও দুর্নীতির বিরুদ্ধে প্রতিবাদী কণ্ঠস্বর বর্তমান নৌকার মাঝি। শাহীদুল ইসলাম অপু  এবার অন্যান্য সকল প্রার্থীদের চেয়েও মাঠ পর্যায়ে জনপ্রিয়তায় শীর্ষে আছেন। তিনি জনপ্রিয়তায় শীর্ষে থাকলেও আসন্ন ইউপি নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে ইউনিয়ন আওয়ামী লীগের সকল সহযোগী অঙ্গসংগঠন ও অত্র সলিমাবাদ ইউনিয়নের ভোটারদের সাথে প্রতিদিনই শুভেচ্ছা বিনিময়,মতবিনিময় ও দোয়া চেয়ে ব্যাপক প্রচার-প্রচারণা ও উঠান বৈঠকসহ চালাচ্ছেন।অত্র ইউনিয়ন ঘুরে দেখা যায় তার সলিমাবাদ ইউনিয়নব্যাপী প্রতিটি ভোটারদের মুখে মুখে আলোচনায় শীর্ষ রয়েছেন। সলিমাবাদ ইউনিয়নের সকল ওয়ার্ডের, সাধারণ অসহায়,খেটে খাওয়া হত-দরিদ্র মানুষের সুখে-দুঃখে পরিষদের অর্থায়নে ও নিজস্ব অর্থায়নেও পাশে দাঁড়ানোর পাশাপাশি অত্র ইউপির যেকোনো মানুষের সর্বক্ষেত্রে সহযোগিতা করে থাকেন।  বর্তমানে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি ছাত্র জীবন থেকেই নিজস্ব অর্থায়নে পর-উপকারী ছিলেন। বর্তমানেও অত্র ইউনিয়ন আওয়ামী লীগ, ওয়ার্ড আওয়ামীলীগসহ তিনি অত্র ইউনিয়নবাসীর সকলের সঙ্গে সু-সম্পর্ক বজায় রেখে সর্বপ্রকার সেবামূলক কর্মকান্ড চালিয়েছেন।  ঈদে অসহায়দের সহযোগীতা এবং দূর্গা পূজায় ইউপির প্রতিটি মন্দির পরিদর্শন ও আর্থিক সহায়তা দিয়েছেন তিনি।

মো.শাহীদুল ইসলাম অপু বলেন,বাংলাদেশের স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের যোগ্য কন্যা, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে দেশ এগিয়ে যাচ্ছে। দেশরত্ব শেখ হাসিনার দিক নির্দেশনা মেনে সবসময় ৫ নং সলিমাবাদ ইউনিয়নের সাধারণ মানুষের পাশে থেকে আওয়ামী সরকারের সকল সেবামূলক কাজে অংশগ্রহণ করে যাচ্ছি। তিনি আরোও বলেন,আমাকে প্রধানমন্ত্রী দলীয় মনোনয়ন দিয়েছেন। তাহলে আমার বিশ্বাস জনগনের ভোটের মাধ্যমে ইনশাআল্লাহ আমাকে চেয়ারম্যান নির্বাচিত করবেন। আর আমি নির্বাচিত হয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অঙ্গীকার গ্রামকে শহরে রূপান্তরিত করবো এবং সকল প্রকার প্রচেষ্টায় বাস্তবায়নে কাজ করবো। যেমন গ্রামে উন্নয়নের ছোয়া পৌঁছে দিয়ে দুঃখ, দুর্দশা, ক্ষুধা ও দারিদ্রমুক্ত সমাজ গঠনে ভূমিকা রাখবো। আমি কখনোই নিজের উন্নয়নে নয় বরং ইউনিয়ন বাসীর উন্নয়নে কাজ করবো। অতীত, বর্তমানে যেভাবে সকলের বিপদে ঝাঁপিয়ে পড়ে সহযোগিতার হাত বাড়িয়েছিলাম। ঠিক তেমনি ভাবে মানুষের পাশে থাকবো। সাধারণ মানুষের সম্ভাবনাময় স্বপ্নকে বাস্তবে রুপ দেয়ার জন্যই তৃণমূলের মানুষের দোয়া ও ব্যাপক সমর্থন করে যাচ্ছেন। এছাড়াও আমার মূল লক্ষ্যই হচ্ছে জনগণের ঘরে ঘরে নাগরিক সেবা পৌঁছে দেওয়া। অত্র ইউনিয়নকে দুর্নীতি, মাদক ও সন্ত্রাসমুক্ত এক সময়ের অবহেলিত সলিমাবাদ ৫ নং ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসাবে ইউনিয়নবাসীকে উপহার দিবো। পরিশেষে তিনি ইউনিয়নবাসীর কাছে দোয়া এবং ২৮ নভেম্বর নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানান।

 

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: