1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ১১:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহীর লক্ষীপুরে ওয়ানওয়ে খুলে দেওয়ার দাবিতে মানববন্ধন ভূল্লীতে ঋণের চাপ সইতে না পেরে গলায় ফাঁস দিয়ে প্রধান শিক্ষকের মৃত্যু ঠাকুরগাঁও‌য়ের পু‌লিশ সুপার পেলেন পিপিএম পদক মেয়াদোত্তীর্ণ ভূল্লী প্রেসক্লাবের কমিটি বিলুপ্ত ঘোষণা রাজশাহী শাহ্ মখদুম কলেজের শিক্ষক জীবন কুমার ঘোষের পি-এইচ.ডি ডিগ্রী অর্জন ঠাকুরগাঁওয়ে ট্যাপেন্টাডোল ট্যাবলেট সহ দুইজন গ্রেফতার ঠাকুরগাঁওয়ে মন্দিরের ভিত্তি প্রস্তরের উদ্বোধন ফেসবুকে প্রতারণা, ঠাকুরগাঁওয়ে গ্রেফতার যুবক ৭ অভিযোগে ডিডি বাদশার বিদায়, রাজশাহী শিক্ষাবোর্ডে স্বস্তি ক্যান্ট: পাবলিকে বর্ণীল বসন্ত বরণ ও পিঠা উৎসব অনুষ্ঠিত

হেফাজত মহাসচিব এর মৃত্যুতে শায়খুল হাদীস আল্লামা সিরাজুল ইসলাম পীর সাহেব নেত্রকোণার শোক

আব্দুন নূর
  • সময় : সোমবার, ২৯ নভেম্বর, ২০২১
  • ১৭৫ জন পড়েছেন
আব্দুন নূর,নেত্রকোনাঃ হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব, খিলগাঁও মাখজানুল উলুম মাদরাসার মুহতামিম ও শায়খুল হাদীস আল্লামা নূরুল ইসলাম জিহাদী ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। আল্লামা নূরুল ইসলাম জিহাদীর ইন্তেকাল শায়খুল হাদিস আল্লামা সিরাজুল ইসলাম পীর সাহেব নেত্রকোনার  গভীর শোক প্রকাশ করে মরহুমের মাগফিরাত কামনা করেছেন।
এক শোক বার্তায় পীর সাহেব নেত্রকোণা বলেন, আল্লামা নুরুল ইসলাম জিহাদী সাহেব একজন বরেণ্য ও প্রথিতযথা আলেমেদীন ও শায়খুল হাদীস ছিলেন। তিনি ইসলাম, দেশ ও মানবতার পক্ষে ব্যাপক কাজ করেছেন। ফেরক্বায়ে বাতিলা, বিশেষ করে মহানবী হযরত মুহাম্মদ সা. এর দুশমন কাদিয়ানী বিরোধী আন্দোলনে অন্যতম ভুমিকা পালন করেছেন। আল্লামা নূর হোসাইন কাসেমী রহ. এর ইন্তেকালের পর তিনি হেফাজতে ইসলামের মহাসচিব নির্বাচিত হয়ে সকলস্তরের আলেমদের সাথে সুসম্পর্ক বজায় রাখতে আন্তরিক চেষ্টা করেছেন। তিনি চরমোনাই বার্ষিক মাহফিলেও অংশগ্রহণ করে মুসলিম উম্মাহর উদ্দেশ্যে মূল্যবান বয়ান করেছেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: