1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫:২৯ অপরাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁও উপজেলা নির্বাচনে রওশনুল হক তুষার উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থীর মতবিনিময় ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্র নিহত ঠাকুরগাঁওয়ে ১০ লাখ টাকার উপরে মাদকদ্রব্য উদ্ধার ঠাকুরগাঁওয়ে হারিয়ে যাওয়া ২৫টি মোবাইল ফোন উদ্ধার ডাবলু সরকারের আয়োজনে ১৭ মার্চে মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত যথাযথ মর্যাদায় রাজশাহী শিক্ষাবোর্ডে  বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালিত ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে এতিমদের নিয়ে এমপির ইফতার রাজশাহী মহানগর আওয়ামী লীগের আয়োজনে ১৭ মার্চ পালিত ভূল্লীতে ভ্রাম্যমাণ আদালতে অভিযানে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ভূল্লী থানায় মোটরসাইকেল সহ চোর আটক

মহান বিজয় দিবস ও মুজিব বর্ষ উপলক্ষে ‘গ্লোবাল লিডারশিপ পিস অ্যাওয়ার্ড ২০২১’ পেলেন ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিন প্রধান

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ৫ ডিসেম্বর, ২০২১
  • ৩০৫ জন পড়েছেন

নিজস্ব প্রতিবেদকঃ

মহান বিজয় দিবস ও মুজিব বর্ষ উপলক্ষে ‘গ্লোবাল লিডারশিপ পিস অ্যাওয়ার্ড ২০২১’ পেয়েছেন চাঁদপুর-১ কচুয়া আসনে আগামী দ্বাদশ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী । কচুয়ার কৃতি সন্তান, বঙ্গবন্ধুর স্নেহ প্রাপ্ত ,জে বি ওয়ান কর্পোরেশনের সন্মানিত চেয়ারম্যান ,বিশিষ্ট সমাজসেবক, মিডিয়া ব্যাক্তিত্ব , ৮০ দশকের সাবেক ছাত্রনেতা, জাপান আওয়ামী লীগের সংগ্রামী সাধারন সম্পাদক ও জাতীয় দৈনিক স্বদেশ বিচিত্রার উপদেষ্টা ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিন প্রধান। বাংলাদেশ জাতীয় সুন্নী ওলামা মশায়েখ পরিষদ কেন্দ্রীয় কমিটি থেকে রাজনীতি ও সমাজ সেবায় বিশেষ অবদানের জন্যে এই অ্যাওয়ার্ড পেয়েছেন তিনি।

এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের বিচারপতি মোঃ খাদেমুল ইসলাম চৌধুরী, উদ্বোধন করেন এম. নিজাম উদ্দিন আল- আজাদ, অধ্যক্ষ ড. গোলসান আরা বেগম, হাকীম মওলানা আনছার আহমেদ সিদ্দিকী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেজর (অব) পরিতোষ কুমার রায়, বীর মুক্তিযুদ্ধা আনোয়ার হোসেন, ড. লোকমান হাকীম, জাপান আওয়ামী লীগের সংগ্রামী সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিন প্রধান, সৈয়দা শাহীতাজ বারী, উপস্থাপনায় জাহেদ হাসান চঞ্চল, মোঃ শাকির মিয়া ও অন্যন্য নেতৃবৃন্দ।

ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিন প্রধান বলেন,  মহান বিজয় দিবস ও মুজিব বর্ষ  উপলক্ষে  ‘‘গ্লোবাল লিডারশিপ পিস অ্যাওয়ার্ড ২০২১’’ পাওয়াটা আমার জন্যে নিসন্দেহে গর্বের বিষয়। আমি কতৃপক্ষকে ধন্যবাদ জানাচ্ছি। সমাজসেবা আমার নেশায় পরিণত হয়েছে।  আমার জন্যে সকলে দোয়া করবেন আমি যেন এই ধারা অব্যাহত রাখতে পারি ।

উল্লেখ, তিনি জাপানে অবস্থানের কারনে অ্যাওয়ার্ড টি গ্রহন করেন তাহার ব্যক্তিগত সহকারি ম্যানেজার মো: জামাল হোসেন মিয়াজী।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: