1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:৪৪ অপরাহ্ন

মহান বিজয় দিবস ২০২১ উপলক্ষে ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিন প্রধানের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ১৬ ডিসেম্বর, ২০২১
  • ২০১ জন পড়েছেন

নিজস্ব প্রতিবেদকঃ

মহান বিজয় দিবস ২০২১ উপলক্ষে চাঁদপুর-১ কচুয়া আসনে আগামী দ্বাদশ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী। কচুয়ার কৃতি সন্তান, বঙ্গবন্ধুর স্নেহ প্রাপ্ত ,জে বি ওয়ান কর্পোরেশনের সন্মানিত চেয়ারম্যান ,বিশিষ্ট সমাজসেবক, মিডিয়া ব্যাক্তিত্ব , ৮০ দশকের সাবেক ছাত্রনেতা, জাপান আওয়ামী লীগের সংগ্রামী সাধারন সম্পাদক ও জাতীয় দৈনিক স্বদেশ বিচিত্রার উপদেষ্টা ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিন প্রধানের ছেলে এম ডি সিফাত জসীম জাপানে মেধা তালিকায় উত্তীর্ণ হয়ে জাপান আইটি ইঞ্জিনিয়ারিং এ জাপান ইউনিভার্সিটিতে লেখা পড়া করার সুযোগ পাওয়ায় কচুয়া ২নং পাথৈর ইউনিয়ন মালিগাঁও জামে মসজিদে পবিত্র কোরআনখানি, দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) বাদ জোহর অনুষ্ঠিত আলোচনা সভায় জাপান থেকে ভার্চুয়াল অংশগ্রহণ করেন ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিন প্রধান।

জাপান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিন প্রধান বলেন, মুক্তিযুদ্ধের চেতনাকে এগিয়ে নিয়ে যেতে হলে সবার আগে দেশের সাধারণ মানুষকে ভালোবাসতে হবে। দেশকে আর দেশের মানুষকে ভালোবাসলেই বিজয়ের মূল লক্ষ্য অর্জিত হবে।

আলোচনা সভা শেষে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধে শাহাদাতবরণকারী সকল শহীদদের রূহের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মসজিদের ইমাম মাওলানা মুফতি মোহাম্মদ ফয়জুল হোসেন, সে সময় উপস্হিত ছিলেন আলহাজ্ব মোহাম্মদ বাচ্চু সরকার, স্হানীয় ইউপি নির্বাচনে মেম্বার প্রার্থী হারিস হারিস বেপারী সহ এলাকার অন্যান্যরা। মিলাদ শেষে আগত মুসল্লীদের মাঝে মিষ্টি বিতরন করা হয়। সার্বিক সহযোগিতায় ছিলেন ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিন প্রধানের ম্যানেজার জামাল হোসেন প্রমুখ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: