1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:২৩ পূর্বাহ্ন

মুক্তি ব্লাড ব্যাংক এর উদ্যোগে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে স্থানীয় মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান অনুষ্ঠান সহ দিনব্যাপী ব্যাপক কর্মসূচীর আয়োজন করা হয়

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ১৮ ডিসেম্বর, ২০২১
  • ১৮৬ জন পড়েছেন

১৬ই ডিসেম্বর ২০২১ইং তারিখ মুক্তি ব্লাড ব্যাংক এর উদ্যোগে ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষ্যে চট্টগ্রামের ৩৪ নং পাথরঘাটা এলাকার গীর্জার মোড় বংশাল রোডে জাতির বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান অনুষ্ঠান সহ দিনব্যাপী বিভিন্ন কর্মসূচীর আয়োজন হয়

অন্যান্য কর্মসূচীর মধ্যে ছিল শহীদদের স্মরণে পুষ্পস্তবক অর্পণ, পতাকা উত্তোলন এবং জাতীয় সঙ্গীত পরিবেশন, ফ্রী চিকিৎসা সেবা, বিনামূল্যে রক্তদান, রক্তের গ্রুপ নির্ণয় ও বিনামূল্যে ডায়াবেটিস পরীক্ষা।

উক্ত অনুষ্ঠান মাল্টা আওয়ামী লীগ এর প্রতিষ্ঠাতা সাংগঠনিক সম্পাদক রাজিব দাশের সভপতিত্বে পরিচালিত হয়,
অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন
আন্তর্জাতিক মানবতাবিরোধী অপরাধ বিচার ট্রাইবুনাল এর প্রসিকিউটর ও বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রীঃ ঐক্য পরিষদ এর কেন্দ্রিয় সাঃ সম্পাদক এড. শ্রী রানা দাশ গুপ্ত মহোদয়।।

প্রধান অতিথি হিসেবে ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ এর সভাপতি বীর মুক্তিযোদ্ধা জনাব মাহতাব উদ্দিন চৌধুরী

এবং প্রধান বক্তা হিসেবে ছিলেন সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগ এর সভাপতি এম নজরুল ইসলাম।
উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ এর বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জনাব মশিউর চৌধুরী,বিশিষ্ট ব্যবসায়ী,শিক্ষানুরাগী ও রাজনীতিবিদ জনাব বদরুদ্দৌজা চৌধুরী, ৩৪নং পাথরঘাটা ওয়ার্ডের সম্মানিত কাউন্সিলর পুলক খাস্তগীর। এতে আরো উপস্থিত ছিলেন কোতোয়ালী থানা আওয়ামী লীগ নেতারা এবং ৩৪নং ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক জনাব আফছার উদ্দিন আহমেদ, যুগ্ম-আহ্বায়ক জনাব ফজলে আজিজ বাবুল, যুগ্ম-আহ্বায়ক জনাব আশফাক আহমেদ, যুগ্ম-আহ্বায়ক জনাব আনিসুর রহমান ইমন।
উক্ত অনুষ্ঠানে সার্বিক সহযোগিতায় ছিল রাজীব ভাইয়ের সমর্থক গোষ্ঠীর নেতৃবৃন্দরা এবং এতে আরো উপস্থিত ছিলেন


রনি দাশ,সৌরভ দাশ ,রুপন দাশ,বাবলু দাশ,রিসু দত্ত,রিপন দাশ,প্বার্থ দাশ,গোলাপ দাশ,প্রনব দাশ ,হৃদয় দাশ,আকাশ দাশ, অন্তু দাশ,জয় দাশ,মিশু দাশ,মুন্না মহাজন,অর্জুন চক্রবর্তী,টিপু দাশ,রাহুল চৌধুরী,হৃদয় দে,অন্তু দে,সর্বজিৎ দত্ত,রিয়া নাথ,পূর্ণিমা বিশ্বাস সহ অন্যান্য সকল নেতৃবৃন্দরা।।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: