1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:১০ অপরাহ্ন

আলোকিত ওয়ার্ড গড়ার লক্ষ্যে ইউপি সদস্য নির্বাচিত হতে চান তরুণদের আইকন তায়েবুজ্জামান

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ১ জানুয়ারি, ২০২২
  • ৩০৫ জন পড়েছেন

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ  আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৭ম ধাপে ঠাকুরগাঁও সদর উপজেলার ৪ নং বড়গাঁও ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের আলোকিত ওয়ার্ড ও মডেল ওয়ার্ড গড়ার লক্ষ্যে জনগণের উন্নয়নে কাজ করতে চান ইউপি সদস্য পদপ্রার্থী তরুণ সমাজের আইকন ইঞ্জিনিয়ার মির্জা তায়েবুজ্জামান।

এলাকার উন্নয়নে ও জনগণের সেবার মাধ্যমে ইউনিয়নের ৮ নং ওয়ার্ডকে এগিয়ে নিতে চান এবং এলাকার সব ধরণের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে চান তরুণ সমাজের আইকন তায়েবুজ্জামান।

তিনি বড়গাঁও পশ্চিম পাড়া গ্রামের সম্ভ্রান্ত মুসলিম পরিবারের সকলের সুপরিচিত মুখ ডাঃ আহাম্মদ আলীর সুযোগ্য পুত্র।

৪ নং বড়গাঁও ইউনিয়নের ৮ নং ওয়ার্ডটি সবচেয়ে জনবহুল ও গুরুত্বপূর্ণ হওয়ায় এই এলাকার জনগণের চাহিদাও অনেক। কিন্তু জনগণ আশানুরূপ তেমন কোন উন্নয়নের মুখ দেখেনি।

তরুণ এই মেম্বার পদপ্রার্থী বলেন, ‘আগামী দিন গুলোতে এলাকার রাস্তা-ঘাট উন্নয়ন, মাদকমুক্ত ও শিক্ষিত সমাজ হিসেবে গড়ে তুলতে চাই।
দেশের অন্যতম উন্নত গ্রামে পরিণত করতে গ্রামবাসীর সহযোগিতা প্রার্থণা কামনা করছি।

এলাকাবাসীর অনেকে বলেন, ৮ নং ওয়ার্ড বাসীর কাছে একটা চাওয়া থাকবে, প্রার্থীর গুনাবলী, আচার -আচরণ, মানুষের প্রতি কতটুকু আন্তরিক, মানবতা, যোগ্যতা এবং অসহায় মানুষের পাশে সহোযোগিতার হাতটা যে বাড়িয়ে দেয়। সে ধরণের প্রার্থী হচ্ছে আমাদের তরুণ মেম্বার পদপ্রার্থী মির্জা তায়েবুজ্জামান। মানুষের সেবা করার সকল গুণাবলিই তার মধ্যে আছে। সকল জনসাধারণের পাশে থেকে সেবা করতে হলে তাকে সামনের নির্বাচনে ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে। ওই ওয়ার্ডের সাধারণ জনগণ জানান, আসন্ন ইউপি নির্বাচনে মির্জা তায়েবুজ্জামান একজন যোগ্য মেম্বার প্রার্থী। সে নির্বাচিত হলে গ্রামের দ্রুত উন্নয়ন হবে ও মাদকমুক্ত হবে বলে প্রত্যাশা করি।

তরুণদের আইকন মির্জা তায়েবুজ্জামান সকলের উদ্দেশ্যে বলেন, ‘গ্রামের মানুষের কাছে একটি চাওয়া, আপনারা আমাকে একটি বার আপনাদের মূল্যবান ভোট দিয়ে জয়ের মালা পরিধান করান, আমি আপনাদের পাঁচটি বছর উন্নত সেবা দিবো ইনশাআল্লাহ।
তিনি আরো বলেন, বর্তমানে বিভিন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে তরুণদের জয়জয়কার হচ্ছে। মানুষের মনে আগের সেই ধারণা পাল্টে গেছে। তরুণারা চাইলে সমাজের অপসংস্কৃতি পরিবর্তন করতে পারবে। আমি তরুণ ছাত্রনেতা হিসেবে জনপ্রতিনিধি নির্বাচিত হলে এলাকার উন্নয়নে এলাকার সবাইকে নিয়ে ঐক্যবদ্ধ হয়ে কাজ করব। তরুণ ও যুবসমাজের শিক্ষা ও জীবনমানের উন্নয়নে কাজ করার অঙ্গীকার করছি। তাদের কল্যাণে ও অধিকার আদায়ে সবাইকে সাথে নিয়ে আমি কাজ করতে চাই।

উল্লেখ্য, আগামী ৭ ফেব্রুয়ারি সপ্তম ও শেষ ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপ) নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।
নির্বাচন কমিশন এক বিবৃতিতে জানিয়েছেন, আগামী ৭ ফেব্রুয়ারি সারাদেশে মোট ১৩৭টি ইউনিয়ন পরিষদে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।
তফসিল অনুযায়ী- চেয়ারম্যান, সদস্য ও সংরক্ষিত নারী আসনের প্রার্থীরা ১২ জানুয়ারি পর্যন্ত রিটার্নিং কর্মকর্তাদের কাছে মনোনয়নপত্র জমা দিতে পারবেন। এ ছাড়া প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ২২ জানুয়ারি।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: