1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:৩৫ অপরাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে স্বাধীনতা দিবস উদযাপিত স্বাধীনতা দিবস উপলক্ষে আরজেএফ’র ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত পীরগঞ্জে ভোমরাদহ ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের ২৫ মার্চ গণহত্যা দিবস পালন এতিম শিশুদের নিয়ে এডিবিবিএস এর  ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁওয়ে উপ-স্বাস্থ্য কেন্দ্রে এ্যাম্বুলেন্স হস্তান্তর

শিক্ষার্থীরা যেন পথভ্রষ্ট না হয় সেজন্য অভিভাবকদের সচেতন থাকতে হবে -রমেশ চন্দ্র সেন

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ৯ জানুয়ারি, ২০২২
  • ৩৫৭ জন পড়েছেন

ঠাকুরগাঁও প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য সাবেক মন্ত্রী রমেশ চন্দ্র সেন বলেছেন, আজকের শিশুরাই আগামী দিনের ভবিষ্যত। এসব শিক্ষার্থীদের খুব যত্নসহকারে দেখতে হবে। তারা যেন সবসময় লেখাপড়ার মধ্যে থাকে। কোন ভাবেই যেন শিক্ষার্থীরা পথভ্রষ্ট না হয় সেজন্য অভিভাবকদের সচেতন থাকতে হবে এবং শিক্ষার্থীদের সার্বক্ষণিক নজরদারিতে রাখতে হবে। তাহলেই এসব শিক্ষার্থীদের মাধ্যমে আমরা একটি শিক্ষিত সমাজ প্রতিষ্ঠিত করতে পারবো।

রবিবার দুপুরে ঠাকুরগাঁও জেলা প্রশাসন সম্মেলন কক্ষে আয়োজিত জেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন এ কথা বলেন।

সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকার শিক্ষার মানোন্নয়নে কাজ করছে। আর সে কাজের সুফল আমরাও পাচ্ছি। আমরা পুরো জাতিকে শিক্ষিত হিসেবে গড়ে তোলার আপ্রাণ চেষ্টা করে যাচ্ছি। আর এই কাজটি শুধু একা সরকারের পক্ষে সম্ভব নয়, এরজন্য অভিভাবক ও সমাজকে দায়িত্ব নিতে হবে।

সরকারের চলমান উন্নয়ন কর্মকান্ড এগিয়ে নেওয়ার জন্য আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ঠাকুরগাঁও জেলা প্রশাসন ও পুলিশকে নির্দেশ দিয়েছেন সাবেক মন্ত্রী রমেশ চন্দ্র সেন ।

তিনি বলেন, বর্তমান সরকারের অধিনে দেশ যখন এগিয়ে যাচ্ছে, আমরা যখন বিভিন্ন খাতে আমাদের দৃশ্যমান সাফল্যের জন্য বিশ্ব সম্প্রদায়ের প্রশংসা অর্জন করছি। তখন একটি গোষ্ঠী দেশকে ধ্বংস করার পথ বেছে নিয়েছে। কোনভাবেই যেন সরকারের উন্নয়ন কার্যক্রম ব্যহত না হয় সেজন্য আইনশৃঙ্খলা বাহিনীকে সজাগ থাকতে হবে।

ঠাকুরগাঁও জেলা প্রশাসক মো. মাহবুবুর রহমানের সভাপতিত্বে আলোচনায় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, ঠাকুরগাঁও-৩ আসনের সংসদ সদস্য জাহিদুর রহমান, পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাহাবুবুর রহমান খোকন, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নজরুল ইসলাম স্বপন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকটে অরুনাংশু দত্ত টিটো, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী, ঠাকুরগাঁও সরকারি কলেজের অধ্যক্ষ আব্দুল মজিদসহ জেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: