1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:১৩ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে স্বাধীনতা দিবস উদযাপিত স্বাধীনতা দিবস উপলক্ষে আরজেএফ’র ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত পীরগঞ্জে ভোমরাদহ ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের ২৫ মার্চ গণহত্যা দিবস পালন এতিম শিশুদের নিয়ে এডিবিবিএস এর  ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁওয়ে উপ-স্বাস্থ্য কেন্দ্রে এ্যাম্বুলেন্স হস্তান্তর

ঠাকুরগাঁওয়ে ভারতীয় নাগরিকসহ আটক ১০

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ১১ জানুয়ারি, ২০২২
  • ২০৯ জন পড়েছেন

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার সীমান্ত এলাকা ক্যাম্পের হাট থেকে মাইক্রোবাসে পালিয়ে যাওয়ার সময় ধাওয়া করে অস্ত্র-গুলি, ইয়াবা ও ভারতীয় মালামালসহ এক ভারতীয় নাগরিক ও ৯ জন চোরাকারবারীকে আটক করেছে বালিয়াডাঙ্গী থানা পুলিশ।

পঞ্চগড় জেলার আটোয়ারী উপজেলার লক্ষীরথান এলাকায় তাদের আটক করা হয়। এ সময় আরও ৯ জন চোরাকারবারী পালিয়েছে বলে জানিয়েছে পুলিশ।

সোমবার (১০জানুয়ারি) রাত সাড়ে ৮টা থেকে রাত ১২টা পর্যন্ত বিরতিহীন এ অভিযানে নেতৃত্ব দেন সহকারী পুলিশ সুপার তোফাজ্জল হোসেন ও বালিয়াডাঙ্গী থানার ওসি হাবিবুল হক প্রধান। সাথে বালিয়াডাঙ্গী থানার উপ-পরিদর্শক খাদেমুল ইসলাম, আব্দুস সোবহান ও রবিউল ইসলামসহ সঙ্গীয় ফোর্স ছিল। আটক ভারতীয় নাগরিক হলেন উত্তর দিনাজপুর জেলার ইসলামপুর থানার কমলাগাছ সুজালী পঞ্চায়েতের নন্দাই গ্রামের জালাল উদ্দীনের ছেলে গফুর আলম।

বাংলাদেশী চোরাকারবারীরা হলেন, উপজেলার আমজানখোর ইউনিয়নের উদয়পুর গ্রামের দেলোয়ার হোসেন , ছোট নয়াপাড়া গ্রামের আব্দুর রাজ্জাক , গোয়ালটলী পালপাড়া গ্রামের বিকাশ পাল , জুগিহার গ্রামের জাকির হোসেন , হযরত আলী , কালিবাড়ী গ্রামের মনিরুল ইসলাম , কোট পাড়া গ্রামের বিষ্ণু পাল ও পশিরুল ইসলাম এবং বড়বাড়ী ইউনিয়নের কেরিয়াতি গ্রামের নাসিরুল ইসলাম।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মোবাইল ডিউটিতে থাকা পুলিশদল জানতে পারে যে, এ্যাস কালারের একটি মাইক্রোবাসে মাদকদ্রব্য, অস্ত্রসহ কয়েকজন চোরাকারবারী পঞ্চগড়ের আটোয়ারীর দিকে যাচ্ছে। উপজেলার চাড়োল ইউনিয়নের লাহিড়ী বাজারে থাকা পুলিশের টিম তাদের পিছন ধাওয়া করে পঞ্চগড় জেলার আটোয়ারী উপজেলার লক্ষীরথান এলাকায় ১ জন ভারতীয় নাগরিক ও ৯ জন চোরাকারবারীকে আটক করা হয়।

এ সময় তাদের নিকট দেশীয় লোহার তৈরি স্যুটারগান, ২ রাউন্ড গুলি, ৩২ পিচ ইয়াবা ও ভারতীয় ১২টি লুঙ্গী, ৫টি জ্যাকেট, ১টি শাড়ী ও ৮টি সুয়েটার উদ্ধার করা হয়। আটক ১০ জনসহ পলাতক ৯ জনের নাম উল্লেখ করে আটোয়ারী থানায় অস্ত্র, মাদক ও ভারতীয় নাগরিকের বিরুদ্ধে কন্ট্রোল অব এন্ট্রি আইনে ৩টি পৃথক মামলা দায়ের করা হয়েছে।

বালিয়াডাঙ্গী থানার ওসি হাবিবুল হক প্রধান জানান, বাকিদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: