1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:২৬ অপরাহ্ন

ঠাকুরগাঁওয়ে স্বাধীনতা শিক্ষক পরিষদের কমিটি গঠন, ‘সভাপতি-জুলফিকার, সাঃ সম্পাদক-স্বপন’

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ১১ জানুয়ারি, ২০২২
  • ৩০৬ জন পড়েছেন

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে স্বাধীনতা শিক্ষক পরিষদের (স্বাশিপ) কমিটিতে পুণরায় সভাপতি পদে নির্বাচিত হয়েছেন অধ্যক্ষ জুলফিকার আলী ও সাধারণ সম্পাদক পদে জাহিদুল ইসলাম স্বপন।

মঙ্গলবার দুপুরে ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জেলা স্বাধীনতা শিক্ষক পরিষদের সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে এই নতুন কমিটি নির্বাচিত করা হয়।

এর আগে সাধারণ সভায় জেলা কমিটির সভাপতি অধ্যক্ষ জুলফিকার আলীর সভাপতিত্বে বক্তব্য দেন, জেলা কমিটির সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম স্বপন, সহ সভাপতি অধ্যক্ষ মামুনুর রশিদ, সদস্য জাকির হোসেন হেলাল, সেরেকুল ইসলাম প্রমুখ।

আলোচনা সভা শেষে স্বাধীনতা শিক্ষক পরিষদের (স্বাশিপ) জেলা কমিটি বিলুপ্ত ঘোষনা করেন সভাপতি অধ্যক্ষ জুলফিকার আলী। এরপর স্বাধীনতা শিক্ষক পরিষদ (স্বাশিপ) এর কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক অধ্যক্ষ শাহজাহান আলম সাজুর নির্দেশনায় সর্বসম্মতিক্রমে ঠাকুরগাঁও জেলা শাখার আংশিক কমিটি নির্বাচিত করা হয়।

আংশিক কমিটিতে সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন অধ্যক্ষ মামুনুর রশীদ মামুন, অধ্যক্ষ জাকির হোসেন হেলাল ও প্রধান শিক্ষক মশিউর রহমান হিরু, যুগ্ম সাধারণ সম্পাদক পদে মোঃ জিন্নাহ, সাংগঠনিক সম্পাদক পদে মোঃ নুর ইসলাম মনা, দপ্তর সম্পাদক পদে মোঃ সুমন রানা ও প্রচার সম্পাদক পদে মোঃ ওবায়দুর রহমানসহ ৩১ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়।

আগামী এক মাসের মধ্যে এই আংশিক কমিটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করবে বলে সাধারণ সভায় সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

নব-নির্বাচিত কমিটির সভাপতি অধ্যক্ষ জুলফিকার আলী বলেন, শিক্ষকদের দাবি আদায়ে আমরা ঐক্যবদ্ধ। শিক্ষক সমাজের যে কোন সমস্যা আমরা সাথে আছি। আগামী এক মাসের মধ্যে জেলার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: