1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:২৭ পূর্বাহ্ন

নাগরপুরে ইজিবাইক ও সিএনজি সংঘর্ষ নিহত ১

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ১৬ জানুয়ারি, ২০২২
  • ১৭৪ জন পড়েছেন

নাগরপুর (টাঙ্গাইল ) প্রতিনিধি

টাঙ্গাইলের নাগরপুরে ব্যাটারিচালি ইজিবাইক ও সিএনজি চালিত অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে ঝর্ণা (৬) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় আহত হয়েছে একজন। গতকাল শনিবার বিকেলে উপজেলার সদর ইউনিয়নের শিব কাঠুরী গ্রামের উপেন্দ্র সরবরের দীঘি পাশে টাঙ্গাইল আরিচা মহা সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত শিশু ঝর্ণা দেলদুয়ার উপজেলার শানপাড়া গ্রামের মো. আব্বাস আলীর কন্যা। আহত আলা আমিন (২৪) কালীহাতি উপজেলার হাসান মোল্লার ছেলে।

 

এলাকাবাসী জানান, নিহত ঝর্ণা তার মায়ের সাথে পার্শ্ববর্তী উপজেলা দৌলতপুর থেকে সিএনজি যোগে বাড়ি  ফিরার পথে উপজেলার সদর ইউনিয়নের উপেন্দ্র সরবরের দীঘি পাশে টাঙ্গাইল আরিচা মহা সড়কে পৌছালে অপর দিক থেকে আসা ব্যাটারিচালিত ইজিবাইকের সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। সংঘর্ষে শিশু ঝর্ণা গুরুতর আহত হলে এলাবাসি তাকে উদ্বার করে নাগরপুর স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন। নিহত ঝর্ণার ফুফা মো. আলা আমিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা নেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডা. সাহেদ আল ইমরান বলেন, বিকেল ৫টার দিকে সড়ক দূর্ঘটনায় শিশু ঝর্ণাকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসে। পথিমধ্যে তার মৃত্যু হয়।

নাগরপুর থানার এস আই মো. মনোয়ার হোসেন বলেন, সড়ক দূর্ঘটনায় ঝর্ণা নামের এক শিশুর মৃত্যু হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: