1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
বুধবার, ২৫ মে ২০২২, ১০:২৭ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে হারভেস্ট প্লাস ব্রি ধান জিং (১০০) কর্তন  আবদুল গাফফার চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন হাসান ইকবাল  গাঁজা খেতে নিষেধ করায় সাংবাদিককে পেটালো কিশোর গ্যাং আমরা চাইবো দেশে একটি দায়িত্বশীল বিরোধীদল থাকুক: হাসান ইকবাল ঠাকুরগাঁওয়ে মাটি খুঁড়তে গিয়ে ২৪ টি রাইফেল,৩ টি এলএমজি উদ্ধার ঠাকুরগাঁও বালিয়া ইউনিয়নে উন্মুক্ত বাজেট ও মতবিনিময় সভা প্রধানমন্ত্রী শেখ হাসিনার  স্বদেশ প্রত্যাবর্তন দিবসে হাসান ইকবালের বার্তা ঠাকুরগাঁওয়ে মাদকসহ ২ ব্যবসায়ি গ্রেফতার বেনাপোল স্হলবন্দরে অনিদিষ্ট কালের জন্য পণ্য পরিবহন বন্ধ বাংলাদেশ দ্রুত শ্রীলংকায় পরিনত হতে যাচ্ছে মির্জা ফখরুল ইসলাম

শিল্পী সমিতির আগামী দুই বছ‌রের জন‌্য সভাপতি ও সম্পাদককে অভিনন্দন জানিয়েছেন হাসান ইকবাল

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ২৯ জানুয়ারি, ২০২২
  • ৫৪ জন পড়েছেন

নিজস্ব প্রতিবেদকঃ

শিল্পী সমিতির আগামী দুই বছ‌রের জন‌্য সভাপতি নির্বাচিত হয়েছেন ইলিয়াস কাঞ্চন। তি‌নি পে‌য়ে‌ছেন ১৯১‌টি ভোট। বিপরী‌তে মিশা সওদাগর পে‌য়ে‌ছেন ১৪৮‌টি ভোট।

এক শুভেচ্ছা বার্তায় প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ইতালী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসান ইকবাল।

আর ১৭৬ ভোট পে‌য়ে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন জায়েদ খান। তার বিপরী‌তে নিপুণ পে‌য়ে‌ছেন ১৬৩টি ভোট।

এছাড়া অন্যান্য পদে নির্বাচিত হয়েছেন সহ-সভাপতি পদে ডিপজল ও রুবেল, সহ-সাধারণ সম্পাদক পদে সাইমন সাদিক। সাংগঠ‌নিক সম্পাদক পদে জয়ী শাহানূর৷ সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে মামনুন ইমন, আর আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন জয় চৌধুরী।

এছাড়া জয়ী হ‌য়ে ১১ জ‌নের কার্যকরী সদস্য পদের তা‌লিকায় নাম লি‌খি‌য়ে‌ছেন মিশা-জায়েদ প্যানেল থেকে অঞ্জনা, রোজিনা, অরুণা বিশ্বাস, সুচরিতা, আলীরাজ, মৌসুমী, চুন্নু এবং কাঞ্চন-নিপুণ প্যানেলের ফেরদৌস, কেয়া, জেসমিন ও অমিত হাসান।

শ‌নিবার ভোর ৫টা ৫০ মি‌নি‌টে নির্বাচন কমিশনার পীরজাদা শহিদুল হারুন এ ফলাফল ঘোষণা ক‌রেন। তি‌নি জানান, শিল্পী স‌মি‌তির মোট ভোটার ৪২৮ জন। ভোট দি‌য়ে‌ছেন ৩৬৫ জন। বা‌তিল হ‌য়ে‌ছে ২৬‌টি ভোট। সুতরাং ৩৩৯টি ভোট নি‌য়ে এবার প্রতিদ্ব‌ন্দ্বিতা ক‌রে‌ছেন শিল্পীরা।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা