1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:০৯ পূর্বাহ্ন
শিরোনাম
১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক যুক্তরাজ্যে প্রতিমন্ত্রী আব্দুল ওয়াদুদ দারাকে সংবর্ধণা ঠাকুরগাঁওয়ে এক হাজার পরিবারকে ঈদ উপহার দিল এমপি সুজন

বেনাপোল বন্দর এলাকায় কাভার্ডভ্যানের ধাক্কায় গৃহবধূ নিহত

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ৩০ জানুয়ারি, ২০২২
  • ১৬৫ জন পড়েছেন

সেলিম রেজা তাজ,ব্যুরো চীফঃ-

বেনাপোল বন্দর এলাকায় কাভার্ডভ্যানের ধাক্কায় ভ্যান গাড়ীর যাত্রী গৃহবধূ সানিয়া(২৫) নামের এক গৃহবধূ প্রাণ হারিয়েছেন। বেনাপোল বন্দর ঘুরে খবরটি জানা গেছে। ঘটনা স্থল থেকে গাড়ীর হেলপার শামসুদ্দিন(২৩) এবং কাভার্ডভ্যানটি বেনাপোল পোর্টথানায় আটক করা হয়েছে। গাড়ীর নং-ঢাকা মেট্রো উঃ ১১-০৫৪৩।

বেনাপোল পোর্টথানার সেকেন্ড অফিসার এস আই মাসুম বিল্লাহ জানিয়েছেন,রবিবার(৩০ জানুয়ারী) বেলা সাড়ে ১২ টার দিকে নিহত ভ্যান যাত্রী সানিয়া বেনাপোল বাজার হয়ে চেকপোষ্ট মুখী যাচ্ছিলেন,ভ্যানটি বন্দর এলাকার ১নং গেট সম্মুখে এসে পৌছলে বিপরীত দিকদিয়ে অর্থাৎ বেনাপোল সীমান্তের চেকপোস্ট এলাকা থেকে ঘাতক কাভার্ডভ্যানটি দ্রুত গতিতে বেনাপোল বন্দর এলাকায় ১নং গেট দিয়ে বন্দরে ঢোকার জন্য রাস্তা অতিক্রম করছিল,এ সময় গাড়ীর ড্রাইভার চালকের স্থানে ছিল না,গাড়ী চালাচ্ছিল হেলপার শামসুদ্দিন,সে গাড়ীর নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে সজোরে আঘাত করে ভ্যান গাড়ীর উপর, ট্রাকের পিছনের চাকায় ছিটকে পড়েন ভ্যান যাত্রী সানিয়া।

ভ্যান চালক প্রাণে বাঁচলেও,বাঁচতে পারেননি অবলা গৃহবধু সানিয়া। ঘটনা স্থল থেকে গুরুতর আহত অবস্থায় গৃহবধু সানিয়া কে বেনাপোল ফায়ার সার্ভিসের একটি অ্যাম্বুলেন্সে করে ৬ মাইল দুরে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়, সেখানে পৌছালে সেখানকার দায়িত্বরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

নিহত সানিয়ার শশুরবাড়ী নারায়নপুর(বেনাপোল),তার স্বামীর নাম সাইফুল ইসলাম। এদিকে, ঘটনা ঘটার সাথে সাথে দ্রুত বেনাপোল পোর্টথানার ওসি(তদন্ত)রাসেল সরোয়ার তার সঙ্গীয় ফোর্স এসআই মোস্তাফিজুর রহমান এবং কয়েকজন কনেস্টবল নিয়ে ঘটনা স্থল থেকে গাড়ীর হেলপার শামসুদ্দিন ও কাভার্ডভ্যানটিকে আটক করে থানায় নিয়ে যান। হেলপার শামসুদ্দিনের বাড়ী নোয়াখালী জেলায়।

 

এ রিপোর্ট লেখা পর্যন্ত গৃহবধূ সানিয়ার পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ দায়ের করা হয়নি বলে জানিয়েছেন ওসি(তদন্ত)রাসেল সরোয়ার। ধারনা করা হচ্ছে, হাসপাতাল থেকে মৃত গৃহবধূর লাশ আনায়নে পরিবারের লোকজন ব্যস্ত থাকায় মামলা করতে বিলম্ব হচ্ছে। অভিযোগের ভিত্তিতে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করবেন বলে ওসি(তদন্ত) জানিয়েছেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: