1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
রবিবার, ১৯ মে ২০২৪, ১১:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম
মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের দোয়া এবং আলোচনা সভা অনুষ্ঠিত পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি -প্রতিমন্ত্রী ওয়াদুদ দারা সমাজতান্ত্রিক চেতনাবোধ সম্পন্ন গণতান্ত্রিক দেশ হবে বাংলাদেশ -পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী রাজশাহীতে কেন্দ্রীয় শহীদ মিনারের নির্মাণ কাজ শুরু ঠাকুরগাঁওয়ে শিশু নিবির হত্যা মামলায় গ্রেফতার আরেক শিশু ড. মোকবুলের বিরুদ্ধে অভিযোগ মিথ্যা ও উদ্দেশ্য প্রণোদিত : দুদক গণিত আমাদের যুক্তিবাদী হতে শেখায় –  রাবিতে এলজিআরডি প্রতিমন্ত্রী  আশা’র ভুল্লী ব্রাঞ্চের উদ্যোগে ঝরে পড়া রোধে অভিভাবক মত বিনিময় সভা ‘আই বি সি কে’ ইনছন বাংলাদেশ কমিউনিটি ইন কোরিয়ার উদ্যোগে পিকনিক ও ঈদ পূর্ণ মিলন বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির উদ্যোগে পকেট ফ্রী হজ ও ওমরা গাইড বিতরণ

ঠাকুরগাঁওয়ে মেধাবী শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল ও স্যানিটারি ন্যাপকিন বিতরণ

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ৩১ জানুয়ারি, ২০২২
  • ২৪৬ জন পড়েছেন
প্রধান অতিথি সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন সদর উপজেলার ৩৬টি শিক্ষাপ্রতিষ্ঠানের হতদরিদ্র মেধাবী ৪২ জন শিক্ষার্থীর মাঝে বিনামূল্যে বাইসাইকেল ও স্যানিটারি ন্যাপকিন বিতরণ করেন।

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে হতদরিদ্র মেধাবী শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বাইসাইকেল ও স্যানিটারি ন্যাপকিন বিতরণ করা হয়েছে।

সোমবার দুপুরে ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদের উদ্যোগে ও বার্ষিক উন্নয়ন কর্মসূচি (এডিপি) প্রকল্পের আওতায় বাইসাইকেল ও স্যানিটারি ন্যাপকিন বিতরণ করা হয়।

এ উপলক্ষে উপজেলা পরিষদ হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু তাহের মোঃ সামসুজ্জামানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন।

প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকার শিক্ষার্থীদের মানোন্নয়নে বিভিন্ন উদ্যোগ নিয়েছে। এরমধ্যে মেধাবী শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল ও স্যানিটারি ন্যাপকিন বিতরণ একটি প্রকল্প। আমরা চাই প্রত্যেকটি শিক্ষার্থী যেন সুশিক্ষায় শিক্ষিত হয়ে সমাজ গঠনে অগ্রণী ভূমিকা রাখে। আজকের শিক্ষার্থীরা সুশিক্ষায় শিক্ষিত হলে দেশ এগিয়ে যাবে। আর এসব শিক্ষার্থীরা যাতে ঝড়ে পড়ে না যায় সেজন্য শিক্ষক মহল ও অভিভাবকদের সচেতন থাকার আহবান জানান তিনি।

আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদের চেয়ারমান অ্যাডভোকেট অরুনাংশু দত্ত টিটো, ঠাকুরগাঁও পৌরসভার মেয়র আঞ্জুমান আরা বেগম বন্যা, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম স্বপন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ, মহিলা ভাইস চেয়ারম্যান মাসহুরা বেগম, সিনিয়র সাংবাদিক কামরুল ইসলাম রুবায়েত, সদরের আকচা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুব্রত কুমার বর্মন প্রমুখ।

আলোচনা সভা শেষে অনুষ্ঠানের প্রধান অতিথি সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন সদর উপজেলার ৩৬টি শিক্ষাপ্রতিষ্ঠানের হতদরিদ্র মেধাবী ৪২ জন শিক্ষার্থীর মাঝে বিনামূল্যে বাইসাইকেল ও স্যানিটারি ন্যাপকিন বিতরণ করেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: