1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:০২ পূর্বাহ্ন

সব ব্যার্থতার দায় আওয়ামী লীগের মির্জা ফখরুল ইসলাম আলমগীর

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ১৩ ফেব্রুয়ারি, ২০২২
  • ২০১ জন পড়েছেন

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ সম্পূর্ন দায় আওয়ামী লীগের, ইসির ব্যার্থতা, সুষ্ঠ নির্বাচনের ব্যার্থতা, দেশ পরিচালনার ব্যার্থতা অভিযোগ করে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, এই দায় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের এবং সভানেত্রী শেখ হাসিনার। কোনভাবে এই ব্যার্থতার দায় এড়াতে পারবে না তারা।

রোববার(১৩ ফেব্রুয়ারি) সাড়ে ১১টায় শহরের কালিবাড়ি এলাকায় নিজ বাসভবনে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় বক্তব্যে এসব কথা বলেন তিনি।

সার্চ কমিটিতে অংশগ্রহন না করলে মামলা সম্পর্কে তিনি বলেন, কোন ধারণা নেই তাদের আইন সম্পর্কে। রাজনৈতিক দলের উপর কোন বাধা বাধ্যকতা থাকতে পারে না কোন রাজনৈতিক সিদ্ধান্ত নেওয়ার বিষয়ে। অন্য দলের সিদ্ধান্তের বিষয়ে তিনি হস্তক্ষেপ করতে পারেন না। বিএনপির সিদ্ধান্তের বিষয়ে তিনি কথা বলা কতটুকু সমিচিন হবে সেটা ভেবে দেখা উচিত ।

এই সার্চ কমিটি আমাদের কাছে গ্রহনযোগ্য নয় উল্লেখ করে মির্জা ফখরুল বলেন, শুধু সার্চ কমিটি নয় নির্বাচন কমিশন গঠনের বিষয়ে কোন পক্রিয়াতে আমরা থাকবো না। আওয়ামী লীগ সরকারের অধিনে কোন নির্বাচন সুষ্ঠ হতে পারে না এটা পরিক্ষিত সত্য। তাই এই সার্চ কমিটি সম্পর্কে আমাদের কোন আগ্রহ নেই।

এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সহ-সভাপতি আল মামুন আলম, জেলা বিএনপির সাধারণ সম্পাদক ফয়সাল আমিন, অর্থ সম্পাদক শরিফুল ইসলাম শরিফ ও বিএনপির বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

মোঃ সুজন আলী
ঠাকুরগাঁও।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: