1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:১৯ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে স্বাধীনতা দিবস উদযাপিত স্বাধীনতা দিবস উপলক্ষে আরজেএফ’র ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত পীরগঞ্জে ভোমরাদহ ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের ২৫ মার্চ গণহত্যা দিবস পালন এতিম শিশুদের নিয়ে এডিবিবিএস এর  ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁওয়ে উপ-স্বাস্থ্য কেন্দ্রে এ্যাম্বুলেন্স হস্তান্তর

কর্নেলিয়ায় উৎসাহ উদ্দীপনা আর আনন্দঘন পরিবেশের মধ্য দিয়ে ঋতুরাজ বসন্তকে বরণ

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ২১ ফেব্রুয়ারি, ২০২২
  • ২৭৯ জন পড়েছেন

নিজস্ব প্রতিবেদকঃ

কর্নেলিয়া বাতিস্তিনি ভাবিদের উদ্যোগে বিপুল উৎসাহ উদ্দীপনা আর আনন্দঘন পরিবেশের মধ্য দিয়ে নেচে গেয়ে ঋতুরাজ বসন্তকে বরণ করেছেন।

এমসয় দেশিও পিঠা দেশিও ফল ফুছকা চটপটি পান সুপারি উপস্থাপন করা হয়। কুমু ভাবি, সুমি ভাবি , রূনা ভাবি, লাভলি ভাবি, নূর ভাবি, তনিমা ভাবি, শান্তা ভাবি, সোনিয়া ভাবি, রুমা ভাবি, তনর্দা ভাবি এসব আয়োজন করেন।

বসন্তবরণ অনুষ্ঠানকে কেন্দ্র করে সংগঠনের সদস্যরা ছাড়াও বিভিন্ন শ্রেণি-পেশার সাধারণ মানুষ বর্ণিল সাজে উৎসবে অংশগ্রহণ করেছেন।


অনুষ্ঠানের আয়োজকরা জানান, প্রতি বছর ঋতুরাজ বসন্তকে বরণের আয়োজন করে থাকেন তারা। এবার করোনার প্রভাবের কারণে অনুষ্ঠানের কিছুটা কাট ছাট করা হয়েছে। আগামী বছর সাড়ম্বরে আয়োজন করা হবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: