1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:৪৬ অপরাহ্ন

মুক্তি ব্লাড ব্যাংকের উদ্দ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২ তম জন্মবার্ষিকী উৎযাপন

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ১৮ মার্চ, ২০২২
  • ২০৯ জন পড়েছেন

নিজস্ব প্রতিবেদকঃ

আজকে জাতির পিতার ১০২ তম জন্মবার্ষিকী উপলক্ষে মুক্তি ব্লাড ব্যাংকের উদ্দ্যোগে মাল্টা আওয়ামীলীগ এর প্রতিষ্ঠাতা সাংগঠনিক সম্পাদক,অল ইউরোপীয়ান বাংলা প্রেস ক্লাব এর যুগ্ম-সাধারণ সম্পাদক এবং মুক্তি ব্লাড ব্যাংক এর প্রতিষ্ঠাতা রাজিব দাশ এর সভাপতিত্বে চট্টগ্রামের প্রেস ক্লাবের বঙ্গবন্ধু হলে এক আলোচনা সভার আয়োজন করা হয় এবং উক্ত অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন জনাব এ.বি.এম. ফজলে করিম চৌধুরী(এমপি) সভাপতি রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্হায়ী কমিটি বাংলাদেশ।

উক্ত অনুষ্ঠানে প্রতিবন্ধী দের মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয় এবং কেক কেটে জন্মদিন পালন করা হয়। এই সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম প্রেসক্লাবের সাধারন সম্পাদক ফরিদ উদ্দিন, ৩৪ নং পাথরঘাটার ওয়ার্ড কাউন্সিলর পুলক খাস্তগীর দাদা।

উক্ত অনুষ্ঠানে টুঙ্গিপাড়ার মিয়া ভাই নামক চলচিত্র টি প্রদর্শনী করা হয় এবং উক্ত চলচ্চিত্র টি চালু করে উদ্বোধন করেন ২১ নং জামালখান ওয়ার্ডের কাউন্সিলর শৈবাল দাশ সুমন সেই সাথে উক্ত অনুষ্ঠানে চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবকলীগ এর নব-নির্বাচিত সভাপতি দেবাশীষ নাথ দেবু দাদা, সাধারণ সম্পাদক আজিজুর রহমান আজিজ ভাই এবং সাংগঠনিক সম্পাদক দেবাশীষ আচার্য্য দাদাকে ক্রেস্ট দিয়ে সম্মাননা প্রদান করা হয় এবং আওয়ামী মহিলা লীগের নেত্রী শিল্পা চৌধুরী।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মুক্তি ব্লাড ব্যাংক এর স্বেচ্ছাসেবকবৃন্দ চট্টগ্রাম মহানগর এবং উত্তর জেলার ছাত্র সংগঠক এসকান্দার মির্জা সহ রাসেল আমিন, মোঃ নাসির উদ্দিন দক্ষিণ জেলা ছাত্রনেতা বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ সম্পাদক আবুল হাসনাত তালুকদার এবং আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ছাত্রলীগের সকল নেতৃবৃন্দ প্রমুখ ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: