1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৩:৪৯ অপরাহ্ন
শিরোনাম
ভূল্লীতে মহেন্দ্র ট্রাক্টরের ধাক্কায় শিশুর মৃত্যু উচ্চাঙ্গ নৃত্যে জাতীয় পর্যায়ে প্রথম রায়তা আপনাদের সেবক হিসেবে থাকতে চাই -এমপি সুজন সামাদ, সান্টু ও শরিফ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হোটেলে খেতে গিয়ে দায়িত্ব হারালেন প্রিজাইডিং কর্মকর্তা বঙ্গবন্ধু ফাউন্ডেশন চট্টগ্রাম মহানগর কমিটি কর্তৃক পরিচিতি, আলোচনা সভা ও মতবিনিময় অনুষ্ঠিত মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের দোয়া এবং আলোচনা সভা অনুষ্ঠিত পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি -প্রতিমন্ত্রী ওয়াদুদ দারা সমাজতান্ত্রিক চেতনাবোধ সম্পন্ন গণতান্ত্রিক দেশ হবে বাংলাদেশ -পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী রাজশাহীতে কেন্দ্রীয় শহীদ মিনারের নির্মাণ কাজ শুরু

বঙ্গবন্ধু ফাউন্ডেশন জার্মানির উদ্দ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২ তম জন্মবার্ষিকী উৎযাপন

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ১৯ মার্চ, ২০২২
  • ২১১ জন পড়েছেন

নিজস্ব প্রতিবেদকঃ

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি অবিসংবাদিত নেতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২ তম জন্মবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু ফাউন্ডেশন শাখা আলোচনা সভার আয়োজন করা হয়।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন জার্মানি শাখার সম্মানিত সভাপতি ও কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক এবং জার্মান আওয়ামী লীগের প্রথম সহ-সভাপতি জনাব ইউনুস আলী খান।

প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সর্ব ইউরোপিয়ান মুক্তিযোদ্ধা সংসদের সম্মানিত সভাপতি ও জার্মান আওয়ামী লীগের প্রধান পৃষ্ঠপোষক জনাব হামিদুর রহমান খসরু।

বিশেষ অতিথি বৃন্দ আওয়ামী লীগের উপদেষ্টা মহসিন হায়দার মনি। ইঞ্জিনিয়ার জসিম উদ্দিন। নাজমা হক। বঙ্গবন্ধু ফাউন্ডেশন এর উপদেষ্টা মাহবুবুল হক। উপদেষ্টা শেখ আব্দুল মতিন। সহ-সভাপতি মনিরুল আলম ও হাকিম টিটু ।আওয়ামী লীগ নেতা আকরামুজ্জামান কামাল ভুইয়া, আব্দুল মান্নান খান, মোতালেব হোসেন, জার্মান যুবলীগের সাধারণ সম্পাদক কায়সার উল আলম।

অনুষ্ঠানে বিশেষ আমন্ত্রিত অতিথি ছিলেন মাইন্স নিবাসী আইনজীবী রায়মন্ডাস মাইলুস(Raimundas Meilus)। পরিচালনা করেন সংগঠনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমানউল্লাহ ইসলাম।

ইউনুস আলী খান বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৯২০ সালের ১৭ মার্চ গোপালগঞ্জের টুঙ্গিপাড়া গ্রামে জন্মগ্রহণ করেন। তার বাবার নাম সৈয়দ লুৎফর রহমান এবং মায়ের নাম সাহারা খাতুন। গোপালগঞ্জের অত্যন্ত প্রভাবশালী এক পরিবারে জন্মগ্রহণ করেছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তার শৈশব কেটেছিল গোপালগঞ্জে। ছোটবেলায় তিনি গোপালগঞ্জের পারা যায় ঘুরে বেড়িয়েছেন, নদীর পানিতে ঝাঁপ দিয়েছেন। তখন কে ভাবতে এইভাবে একদিন বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা তথা বাংলাদেশ স্বাধীনতার রূপকার। এই মহান নেতার জন্মদিন উপলক্ষে সকলকে শুভেচ্ছা জানাচ্ছি।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: