1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:৩২ পূর্বাহ্ন

যশোরে সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি: জনতার হাতে আটক ২

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ২৪ মার্চ, ২০২২
  • ১৫৭ জন পড়েছেন

সেলিম রেজা তাজ,স্টাফ রিপোর্টারঃ- যশোরের মণিরামপুরে বিজয় টেলিভিশনের সাংবাদিক পরিচয় ব্যবহার করে মিষ্টির দোকানে চাঁদাবাজির সময় দুই যুবককে ধরে পুলিশে সোপার্দ করেছে স্থানীয় জনগণ। গতকাল মঙ্গলবার (২২মার্চ) বিকেলে উপজেলার সোহরাব মোড়ে এ ঘটনা ঘটে।

দুই যুবক হলেন, কেশবপুরের ভাল্লুকঘর গ্রামের আব্দুল্লাহ আল মাহফুজ (২৫) ও একই গ্রামের তরিকুল ইসলাম।

জানা যায়, মঙ্গলবার বিকালে উপজেলার সোহরাব মোড়ে কামাল হোসেনের ‘মায়ের দোয়া’ বেকারিতে চাঁদাবাজির সময় তাদের ধরে রাখেন স্থানীয়রা। পরে পুলিশে খবর দিয়ে খেদাপাড়া ক্যাম্প পুলিশের কাছে তাদের সোপর্দ করে স্থানীয় জনতা। আটক দুই যুবক বিজয় টিভির বুম নিয়ে বেকারিতে ঢোকেন। সন্দেহ হলে আশপাশের লোকজন তাদের ধরে ফেলেন। পরে পরিচয়পত্র ও নিয়োগপত্র দেখতে চাইলে তারা বিজয় টিভির কোন পরিচয়পত্র দেখাতে পারেননি। এক পর্যায়ে মাহফুজের কাছে বহু বিতর্কিত ও বন্ধ হয়ে যাওয়া জয়যাত্রা টিভির একটি আইডি কার্ড পাওয়া যায়। অপরজন তরিকুল মোটরসাইকেল ভাড়ায় চালান বলে জানিয়েছেন।

মায়ের দোয়া বেকারির ম্যানেজার মাসুদ পারভেজ বলেন, ওই দুইজন মঙ্গলবার বিকালে বেকারিতে এসে মালামালের ছবি তোলেন ও ভিডিও করেন। বেকারির ছবি বিজয় টিভিতে ভাইরাল করাসহ ম্যাজিস্ট্রেট ডেকে এক লাখ টাকা জরিমানা করিয়ে দেয়ার হুমকি দেন তারা। এক পর্যায়ে আমাদের কাছে এক লাখ টাকা দাবি করেন। তখন সন্দেহ হওয়ায় আমরা তাদের আটকে পুলিশে সোপর্দ করি।

এ দিকে খোঁজ নিয়ে জানা গেছে, কেশবপুর থেকে মণিরামপুরে এসে মাহফুজ বিজয় টিভির সাংবাদিক পরিচয় দিয়ে উপজেলার রোহিতা, কোদলাপাড়া, টেংরামারী, জালালপুর ও সোহরাবমোড়ের বেকারিগুলোর মালিকদের জিম্মি করে দীর্ঘদিন ধরে সুবিধা লুটেছেন।

সোহরাব মোড়ের আলমগীর নামে এক বেকারি মালিক বলেন, কয়দিন আগে আমার বেকারিতে এসে নানা ত্রুটি ধরে ৫০০ টাকা নিয়েছে এই মাহফুজ। জালালপুর বাজারের বেকারি মালিক আব্দুর রাজ্জাক বলেন, সেদিন আমার বেকারিতে এ লোক এসে টাকা ও বিস্কুট নিয়ে গেছে।

খেদাপাড়া ক্যাম্পের ইনচার্জ এসআই সোমেন দাস বলেন, বেকারি মালিক কোনো অভিযোগ না করায় মুচলেকা নিয়ে আটক দুই যুবককে তাদের অভিভাবকের জিম্মায় দেয়া হয়েছে। সামনে তারা এ ধরনের কাজ করবে না বলে অঙ্গিকার করেছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: