1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৯:৪০ অপরাহ্ন

ঠাকুরগাঁওয়ের হরিপুর ও রাণীশংকৈলে অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের দ্বি-বার্ষিক সম্মেলন

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ৩১ মার্চ, ২০২২
  • ৯৫ জন পড়েছেন

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের অধিনে গঠিত হরিপুর ও রাণীশংকৈল উপজেলায় অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

৩০ মার্চ (বুধবার) বিকেলে হরিপুর অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের নিজ কার্যালয়ে এই দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, ঠাকুরগাঁও জেলা অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি আব্দুল আউয়াল, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন জেলা অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক শাকিল আহমেদ, সাংগঠনিক সম্পাদক জুনাইদ কবির, অর্থ সম্পাদক নাহিদ রেজা, নির্বাহী কমিটির সদস্য মাজেদুর রহমান, আব্দুলাহ আল সুমনসহ জেলার নেতৃবৃন্দ।

বক্তারা বলেন, ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের অধিনে জেলার ৪টি উপজেলা কমিটি রয়েছে। গঠনতান্ত্রিক প্রক্রিয়ার মাধ্যমে প্রত্যেকটি উপজেলা কমিটি গঠন করা হচ্ছে। জেলার মধ্যে এই সংগঠনটি মানুষের কাছে আস্থা অর্জন করেছে এবং সংগঠনটি জনপ্রিয় হয়ে উঠেছে। এই সংগঠনের নেতৃবৃন্দরা সাংবাদিকদের অধিকার আদায়ের জন্য সবসময় কাজ করে।

আলোচনা সভা শেষে ১৩ টি পদের মধ্যে সভাপতিসহ ১২ পদে প্রতিদ্বন্দ্বিতাকারী না থাকায় ঐ ১২টি পদ বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত ঘোষনা করেন জেলা নেতৃবৃন্দ। এছাড়াও সাধারণ সম্পাদক পদে গোলাম রব্বানী ও সোহরাব হোসেন প্রতিদ্বন্দ্বি থাকায় এই পদে ভোট হয়। ভোটে ১০ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত গোলাম রব্বানী।

এছাড়াও বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি পদে আনোয়ার হোসেন, সহ-সভাপতি মশিউর রহমান বাবু, সহ সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক মোকারম হায়দার, দপ্তর সম্পাদক, রবিউল ইসলাম, অর্থ সম্পাদক সাগর হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক গোলামুল্লাহ ফরিদ, ক্রীড়া সম্পাদক শ্রী জিত, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক শাহিনুর রহমান মমিন ও নির্বাহী সদস্য পদে ৩ জন এজাজুল হক, জহির উদ্দিন, সোহেল রানা মানিক নির্বাচিত হন।

অপরদিকে রাত ৯টার দিকে অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন রাণীশংকৈল উপজেলা কমিটিতে দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়। ১৩টি পদে প্রতিদ্বন্দ্বী না থাকায় সভাপতি, সাধারণ সম্পাদকসহ এই ১৩ পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচতি ঘোষনা করেন জেলা নেতৃবৃন্দ। এতে সভাপতি পদে আনোয়ার হোসেন আকাশ, সাধারণ সম্পাদক পদে খুরশিদ আলম সাওন, সহ-সভাপতি আশরাফুল ইসলাম, সহ সাধারণ সম্পাদক বিজয় রায়, সাংগঠনিক সম্পাদক আহমেদ ইসমাম, দপ্তর সম্পাদক নাজমুল হোসেন, অর্থ সম্পাদক জিয়াউর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল্লাহ আল নোমান, ক্রীড়া সম্পাদক এ কে আজাদ কালাম, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আনোয়ার হোসেন জীবন ও নির্বাহী সদস্য পদে মাসুদ রানা পলক, বিপ্লব, মোবারক আলী নির্বাচিত হন। সাধারণ সদস্য হিসেবে ফারুক আহম্মেদ সরকার, সবুজ ইসলাম ও খালেদ মাহমুদ সুজন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা