1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:২০ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে স্বাধীনতা দিবস উদযাপিত স্বাধীনতা দিবস উপলক্ষে আরজেএফ’র ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত পীরগঞ্জে ভোমরাদহ ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের ২৫ মার্চ গণহত্যা দিবস পালন এতিম শিশুদের নিয়ে এডিবিবিএস এর  ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁওয়ে উপ-স্বাস্থ্য কেন্দ্রে এ্যাম্বুলেন্স হস্তান্তর

ছাত্রনেতা শাকিলের নিজ উদ্দ্যেগে শতাধিক মানুষের মাঝে ইফতার বিতরণ

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২
  • ২৬৮ জন পড়েছেন

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে দুস্থ ও অসহায়দের মাঝে ইফতার বিতরণ করেছেন পৌর ছাত্রলীগের প্রচার সম্পাদক শাকিল৷

পবিত্র রমজান উপলক্ষে কর্মহীন, অসহায় ও দুস্থদের মাঝে নিজ উদ্যোগে ইফতার বিতরণ করেছেন তিনি।

বৃহস্পতিবার (২১ এপ্রিল) বিকেলে ঠাকুরগাঁও শহরের বিভিন্ন স্থানে প্রায় শতাধিক পথচারী, রিকশাচালক, অসহায় ও দুস্থদের মাঝে ইফতার বিতরণ করা হয়।

ইফতার হাতে নিয়ে রিকশা চালক জয়নাল আবেদিন বলেন, এই রোজায় কেউ এখন পর্যন্ত কিছু দিল না। আজ নাতির বয়সের পোলাপানগো আইসা দিয়া গেল ইফতার । আল্লাহ তাদের ভালা করুক।

ছাত্রলীগ নেতা শাকিল বলেন, বাংলাদেশ ছাত্রলীগ প্রতিটি সময় মানুষের পাশে ছিলো থাকবে। পবিত্র রমজানে অসহায়-দুঃস্থদের জন্য মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা এবং কেন্দ্রীয় ছাত্রলীগের দিক-নির্দেশনায় আজকে আমি নিজ উদ্যোগে ইফতারের ব্যবস্থা করেছি। সাধারণ মানুষের যেকোন প্রয়োজনে, সংকটে সবসময় পাশে থাকবে ছাত্রলীগ।

এসময় আরও উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও পৌর ছাত্রলীগের সাবেক ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক ইশাবিন আলী, উপপাঠাগার বিষয়ক সম্পাদক সাবেক আবু শাহেদ, ক্রিয়া বিষয়ক সম্পাদক সাবেক সোহরাব সিফাত,সাকিব,মাজেদ,লিয়ন সহ পৌর ছাত্রলীগের নেতৃবৃন্দ৷

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: