1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:১২ অপরাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে স্বাধীনতা দিবস উদযাপিত স্বাধীনতা দিবস উপলক্ষে আরজেএফ’র ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত পীরগঞ্জে ভোমরাদহ ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের ২৫ মার্চ গণহত্যা দিবস পালন এতিম শিশুদের নিয়ে এডিবিবিএস এর  ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁওয়ে উপ-স্বাস্থ্য কেন্দ্রে এ্যাম্বুলেন্স হস্তান্তর

ঠাকুরগাঁওয়ে ক্লিনিক ও ডায়াগনস্টিক কর্মচারী সমবায় সমিতির কমিটি বিলুপ্ত

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২
  • ২৫৪ জন পড়েছেন

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও জেলা ক্লিনিক ও ডায়াগনস্টিক কর্মচারী সমবায় সমিতির কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।

মঙ্গলবার জেলা ক্লিনিক ও ডায়াগনস্টিক কর্মচারী সমবায় সমিতির আয়োজনে ঠাকুরগাঁও শহরের জে.আর কমিউনিটি সেন্টারে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

ইফতার মাহফিল শেষে সংগঠনটির সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

সভায় জেলা ক্লিনিক ও ডায়াগনস্টিক কর্মচারী সমবায় সমিতির সভাপতি আকরামুল হাবিব আবুর সভাপতিত্বে বক্তব্য দেন, সংগঠনের প্রধান উপদেষ্টা আব্দুল মজিদ আপেল, উপদেষ্টা দেবাশীষ দত্ত সমীর, রিংকু গুহ ঠাকুরতা, সংগঠনটির সাধারণ সম্পাদক নাজিদ উদ্দীন মাহেল সহ অনেকেই।

এসময় বক্তারা বলেন, দুই বছরের জন্য ২০১৬ সালে আকরামুল হাবিব আবুকে সভাপতি ও নাজিদ উদ্দীন মাহেলকে সাধারণ সম্পাদক করে ২৭ সদস্য বিশিষ্ট জেলা ক্লিনিক ও ডায়াগনস্টিক কর্মচারী সমবায় সমিতির কমিটি গঠন করা হয়। কিন্তু কমিটির মেয়াদ শেষ হওয়ার পরও কমিটি বিলুপ্ত হয়নি। আমরা চাই সংগঠনটি তার গঠনতন্ত্র অনুযায়ী পরিচালনা করা হোক। এসময় বর্তমান কমিটি বিলুপ্ত করার দাবি জানান বক্তারা।

পরে সংগঠনটির সকল সদস্যদের মতামতের ভিত্তিতে বর্তমান কমিটি বিলুপ্ত ঘোষণা করেন সংগঠনের প্রধান উপদেষ্টা আব্দুল মজিদ আপেল, উপদেষ্টা দেবাশীষ দত্ত সমীর, রিংকু গুহ ঠাকুরতা।

সংগঠনের প্রধান উপদেষ্টা আব্দুল মজিদ আপেল বলেন, মেয়াদ শেষ হওয়ার সকলের মতামতের ভিত্তিতে বর্তমান কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। সেই সাথে আগামী ১৫ দিনের মধ্যে জেলা ক্লিনিক ও ডায়াগনস্টিক কর্মচারী সমবায় সমিতির আহবায়ক কমিটি গঠন করা হবে এবং ৯০ দিনের মধ্যে নির্বাচনের মাধ্যমে নতুন কমিটি গঠন করা হবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: