1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বুধবার, ২২ মে ২০২৪, ০৯:২৪ অপরাহ্ন
শিরোনাম
উচ্চাঙ্গ নৃত্যে জাতীয় পর্যায়ে প্রথম রায়তা আপনাদের সেবক হিসেবে থাকতে চাই -এমপি সুজন সামাদ, সান্টু ও শরিফ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হোটেলে খেতে গিয়ে দায়িত্ব হারালেন প্রিজাইডিং কর্মকর্তা বঙ্গবন্ধু ফাউন্ডেশন চট্টগ্রাম মহানগর কমিটি কর্তৃক পরিচিতি, আলোচনা সভা ও মতবিনিময় অনুষ্ঠিত মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের দোয়া এবং আলোচনা সভা অনুষ্ঠিত পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি -প্রতিমন্ত্রী ওয়াদুদ দারা সমাজতান্ত্রিক চেতনাবোধ সম্পন্ন গণতান্ত্রিক দেশ হবে বাংলাদেশ -পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী রাজশাহীতে কেন্দ্রীয় শহীদ মিনারের নির্মাণ কাজ শুরু ঠাকুরগাঁওয়ে শিশু নিবির হত্যা মামলায় গ্রেফতার আরেক শিশু

রাসিক মেয়রের পক্ষে ইফতার বিতরণ করলেন রকি ঘোষ

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ২৭ এপ্রিল, ২০২২
  • ১৯০ জন পড়েছেন

শাহিনুর রহমান সোনা, রাজশাহীঃ  রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এএইচএম খায়রুজ্জামান লিটনের পক্ষে ইফতার বিতরণ করেছেন সাবেক ছাত্রলীগ সভাপতি রকি কুমার ঘোষ।

২৭ এপ্রিল ২০২২ (বুধবার) নগরীর ঘোষপাড়া মোড় ও লক্ষীপুর এলাকায় মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি রকি কুমার ঘোষ এর উদ্যোগে প্রায় ৬০০ জন গরীব অসহায় মানুষের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে।

এ সময় অন্যান্যের মধ্যে  উপস্থিত ছিলেন মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মোমিন, মহানগর আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মুস্তাক আহমেদ, মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহামুদ হাসান রাজিব, মীর তৌহিদুর রহমান কিটু প্রমুখ।  এছাড়াও জেলা ও মহানগর ছাত্রলীগের সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ইফতার বিতরণ শেষে সকলের উদ্দেশ্যে রকি কুমার ঘোষ বলেন, শুধু রাজশাহী নয় পুরো উত্তরবঙ্গের রাজনীতির বর্তমান অভিভাবক, আমাদের সকলের প্রাণ প্রিয় নেতা এএইচএম খায়রুজ্জামান লিটন ভাইয়ের পক্ষ থেকল আজকের এই ইফতার বিতরণ। নগর উন্নয়নের কারিগর, যাকে উন্নয়নের ফেরিওয়ালা বলে জানি, আমাদের এএইচএম খায়রুজ্জামান লিটন ভাই ও তার পরিবারের জন্য আপনারা দোয়া করবেন।
তবে সাবেক এই ছাত্রনেতার এমন উদ্যোগ সত্যিই প্রশংসা দাবিদার। তার এমন অসংখ্য জনহিতকর তথ্য এখন প্রতিটি মানুষের মুখে মুখে। নাম প্রকাশে অনিচ্ছুক অসংখ্য মানুষ এখন বলছেন, রকি কুমার ঘোষ একজন হিন্দু পরিবারের সন্তান, অথচ মুসলমানদের প্রতিটা বিশেষ দিনে যা কিছু করে তা বলার নয়। প্রতিটি ঈদেই সেমাই, চিনি বিতরণ, পাঞ্জাবি বিতরণ করে। এমনকি আমাদের প্রিয় নবী হজরত মুহাম্মদ সাঃ এর জন্মবার্ষিকীতে তদরক বিতরণ সহ জায়নামাজ বিতরণ করে থাকেন। যা বহু মিডিয়ায় প্রকাশ হয়েছে। আমরা সাধারণ মানুষ হিসেবে রকি’র দীর্ঘায়ু ও আগামী নেতৃত্ব কামনা করি।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: