1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:১৪ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

রাসিক মেয়রের পক্ষে ইফতার বিতরণ করলেন রকি ঘোষ

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ২৭ এপ্রিল, ২০২২
  • ১৭৬ জন পড়েছেন

শাহিনুর রহমান সোনা, রাজশাহীঃ  রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এএইচএম খায়রুজ্জামান লিটনের পক্ষে ইফতার বিতরণ করেছেন সাবেক ছাত্রলীগ সভাপতি রকি কুমার ঘোষ।

২৭ এপ্রিল ২০২২ (বুধবার) নগরীর ঘোষপাড়া মোড় ও লক্ষীপুর এলাকায় মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি রকি কুমার ঘোষ এর উদ্যোগে প্রায় ৬০০ জন গরীব অসহায় মানুষের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে।

এ সময় অন্যান্যের মধ্যে  উপস্থিত ছিলেন মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মোমিন, মহানগর আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মুস্তাক আহমেদ, মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহামুদ হাসান রাজিব, মীর তৌহিদুর রহমান কিটু প্রমুখ।  এছাড়াও জেলা ও মহানগর ছাত্রলীগের সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ইফতার বিতরণ শেষে সকলের উদ্দেশ্যে রকি কুমার ঘোষ বলেন, শুধু রাজশাহী নয় পুরো উত্তরবঙ্গের রাজনীতির বর্তমান অভিভাবক, আমাদের সকলের প্রাণ প্রিয় নেতা এএইচএম খায়রুজ্জামান লিটন ভাইয়ের পক্ষ থেকল আজকের এই ইফতার বিতরণ। নগর উন্নয়নের কারিগর, যাকে উন্নয়নের ফেরিওয়ালা বলে জানি, আমাদের এএইচএম খায়রুজ্জামান লিটন ভাই ও তার পরিবারের জন্য আপনারা দোয়া করবেন।
তবে সাবেক এই ছাত্রনেতার এমন উদ্যোগ সত্যিই প্রশংসা দাবিদার। তার এমন অসংখ্য জনহিতকর তথ্য এখন প্রতিটি মানুষের মুখে মুখে। নাম প্রকাশে অনিচ্ছুক অসংখ্য মানুষ এখন বলছেন, রকি কুমার ঘোষ একজন হিন্দু পরিবারের সন্তান, অথচ মুসলমানদের প্রতিটা বিশেষ দিনে যা কিছু করে তা বলার নয়। প্রতিটি ঈদেই সেমাই, চিনি বিতরণ, পাঞ্জাবি বিতরণ করে। এমনকি আমাদের প্রিয় নবী হজরত মুহাম্মদ সাঃ এর জন্মবার্ষিকীতে তদরক বিতরণ সহ জায়নামাজ বিতরণ করে থাকেন। যা বহু মিডিয়ায় প্রকাশ হয়েছে। আমরা সাধারণ মানুষ হিসেবে রকি’র দীর্ঘায়ু ও আগামী নেতৃত্ব কামনা করি।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: