1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:১৪ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

এক বছরের জমানো টাকায় ছাত্রলীগ কর্মীর ইফতার আয়োজন

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ২৯ এপ্রিল, ২০২২
  • ৩০৭ জন পড়েছেন

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ এক বছর ধরে টাকা জমিয়ে মাহে রমজানে অসহায় মানুষদের নিয়ে ইফতার আয়োজন করেছেন ঠাকুরগাঁওয়ের এক তরুণ ছাত্রলীগ কর্মী।

বৃহস্পতিবার(২৮ এপ্রিল) সদর উপজেলার জগন্নাথপুর গুচ্ছগ্রামের অসহায় পরিবারগুলোতে পাঁচশতাধিক ইফতার সামগ্রী যোগান দিয়েছেন জেলা ছাত্রলীগ কর্মী রেহান রহমান রিক।

কেন্দ্র ঘোষিত নেতাদের অনুসরণ করে এ আয়োজন করা হয়েছে বলে রিক বলেন, দেশের অসহায় মানুষের পাশে সব সময় পাশে থাকে ছাত্রলীগ। তারই ধারাবাহিকতায় এই ইফতার আয়োজন। আমরা চেষ্টা করছি সমাজের অসহায় সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাড়ানোর। আর আমাদের এ সেবামূলক কাজ চলমান থাকবে।

ইফতারের অর্থ যোগান হয়েছে এক বছর ধরে জমানো টাকা দিয়ে জানিয়ে রিক বলেন, হাত খরচ ও পার্টটাইম কাজ করে টাকা জমিয়েছিলাম। ছাত্রলীগ আমার ভালো লাগার সংগঠন। তাই সংগঠনের ব্যানারেই আয়োজনটা করা।

ভালোমানের ইফতার পেয়ে খুশি হয়ে সুবিধা ভোগীরা বলেন, তরুন যুবকরা আমাদের ইফতার দিয়েছেন। তারা ভালো কাজ করছে। রমজানে ভালোমানের ইফতার আমরা খেতে পারিনা। আজ ইফতারে তৃপ্তি নিয়ে খেয়েছি।

ইফতার বিতরণ আয়োজনে উপস্থিত ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগ সভাপতি আজাহারুল ইসলাম বলেন, রেহান রহমান রিক একজন তরুন পরোপকারি ছাত্রলীগ কর্মী৷ নিজের হাত খরচের টাকা বাঁচিয়ে তার এমন উদ্যোগ ছাত্রলীগের ভাবমূতি উজ্বল করবে বলে আমার বিশ্বাস। আগামিতে তাকে অনুকরণ করে অন্যরাও এগিয়ে আসবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: