1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৫৫ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের মৃত্যুতে হাসান ইকবালের শোক

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ৩০ এপ্রিল, ২০২২
  • ১৭১ জন পড়েছেন
নিজস্ব প্রতিবেদকঃ
দেশের প্রবীণ রাজনৈতিক ব্যক্তিত্ব ও সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন ইতালী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসান ইকবাল। 
এক শোক বার্তায় হাসান ইকবাল জানান, মরহুম আবুল মাল আবদুল মুহিত দেশকে প্রচন্ড ভালোবাসতেন। তিনি দেশের স্বার্থ নিয়ে ও দেশের অভাবী মানুষের কথা ভাবতেন। তিনি ছিলেন স্বমহিমায় মহিমান্বিত ও স্মরণীয় একজন অর্থনীতিবিদ। এক কথায় বলতে গেলে স্মৃতিতে ধরে রাখবার মতো একজন সফল অর্থমন্ত্রী ছিলেন তিনি। তার এই চলে যাওয়ায় দেশের অপূরণীয় ক্ষতি হয়ে গেল। তার অভাব কোনো কিছুতেই পূরণীয় নয়।
শোকবার্তায় তিনি মরহুমের পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।
প্রসঙ্গত, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপদেষ্টামণ্ডলীর সদস্য আবুল মাল আবদুল মুহিত শুক্রবার (২৯ এপ্রিল) রাত ১২টান ৫০ মিনিটের দিকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে মারা যান। এ সময় তার বয়স হয়েছিল ৮৮ বছর।
বার্ধক্যের নানা জটিলতায় সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত কিছুদিন ধরে অসুস্থ ছিলেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: