1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:১৫ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

সাত বছর পর অনুরূপ আইচের গান নিয়ে ঈদে হাজির আরফিন রুমি

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ২ মে, ২০২২
  • ৩০৬ জন পড়েছেন

সেলিম রেজা তাজ,স্টাফ রিপোর্টারঃ-
জনপ্রিয় গীতিকার অনুরূপ আইচের গান গেয়ে বাংলাদেশের অনেক শিল্পী তারকা খ্যাতি পেয়েছেন। তাদের মধ্যে অন্যতম একজন সংগীতশিল্পী আরফিন রুমি।

সাত বছর পর অনুরূপ আইচের গান নিয়ে ঈদে হাজির হচ্ছেন আরফিন রুমি। সিডি চয়েসের ব্যানারে প্রকাশের অপেক্ষায় থাকা গানটির শিরোনাম ‘প্রেমেরই পরশ’। এ গানের সুর ও সংগীত পরিচালনা করেছেন আরফিন রুমি। তার সঙ্গে দ্বৈত গানটিতে কণ্ঠ দিয়েছেন বৃষ্টি। গানটির ভিডিও নির্মাণ করেছেন মাসুদ রানা অনিক।

এ প্রসঙ্গে আরফিন রুমি বলেন, অনেক বছর ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে আমার ভক্তরা দাবি তুলে আসছেন আমার গান লেখার গুরু অনুরূপ আইচের গান গাওয়ার। এত বছর নানা কারণে আমার গুরুর গান গাওয়া হয়নি। বাণিজ্যিক ভাবে গানে ফেরার ব্যাপারেও সিদ্ধান্ত নিতে সময় লেগেছে আমার। সিডি চয়েসকে ধন্যবাদ জানাই, তারা আমার ভক্তদের ইচ্ছা পূরণ করতে সাহায্য করেছেন। যার কারণে গানটি ঈদে প্রকাশ পেতে যাচ্ছে।

এই গান প্রসঙ্গে অনুরূপ আইচ বলেন, রুমি আমার গানের রসায়ন ভালো বোঝে। তার একক ক্যারিয়ারের শুরু আমার মাধ্যমে হয়েছিল বলেই হয়ত আমাদের বোঝাপড়া ভালো। যে জন্য হয়ত বাংলা গানের একটি প্রজন্মকে এখনও মুগ্ধ করে রেখেছে আমার ও রুমির গান। আশা করি আমাদের নতুন গান নতুন করে আলোড়ন তৈরি করবে আমাদের ভক্তকুলে।

প্রসঙ্গত, ক্যারিয়ারের তুঙ্গে থাকার সময় আরফিন রুমি একাধিক বিয়ে করে আলোচনার জন্ম দেন। তার বড় স্ত্রী অনন্যার করা মামলায় জেল খাটেন। পরে দ্বিতীয় স্ত্রী কামরুন্নেসাকে ডিভোর্স দেয়ার ঘোষণা দিয়েও সমালোচনার জন্ম দেন রুমি। এ রকম নানা অনাকাঙ্খিত ঘটনায় জড়িয়ে গান থেকে দীর্ঘ বছর বিরতিতে থাকেন তিনি। তবে আশ্চর্যজনক হলেও সত্য, রুমির ব্যাক্তিগত জীবনের এসব ঘটনায় মোটেও নিন্দিত হননি তার ভক্তদের মাঝে।

উল্টো বিরতির বছরগুলোতে তার কণ্ঠে অনুরূপ আইচের পুরাতন গানগুলো বেশি জনপ্রিয় হয়ে উঠেছে। সোশ্যাল মিডিয়ায় বেড়েছে রুমির ভক্তদের আকুল আবেদন, অনুরূপ আইচের গান করার। গত দুই তিন বছরে রুমি অন্য জনপ্রিয় গীতিকার কিংবা নিজের লেখা গান গেয়ে ইউটিউবে ভিউ পেলেও, পাননি অনুরূপ আইচের গানগুলোর মতো জনপ্রিয়তা।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: