1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:১২ অপরাহ্ন

ঠাকুরগাঁওয়ে “নিউরন ডায়াগনস্টিক সেন্টারের” উদ্বোধন

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ১৩ মে, ২০২২
  • ৩১৯ জন পড়েছেন

ঠাকুরগাঁও প্রতিনিধি ঃঠাকুরগাঁওয়ে জনগণের স্বাস্থ্য সেবার লক্ষ্যে অত্যাধুনিক মেশিনে নির্ভুল পরীক্ষা ও বিশেষজ্ঞ ডাক্তারদের নিয়ে ঠাকুরগাঁও যাত্রা শুরু করেছে” নিউরন ডায়াগনস্টিক সেন্টার”।

শুক্রবার (১৩ মে) সকালে জেলা স্কুলের সামনে বন্ধুসড়ক, জমজম টাওয়ারে এক অনাড়ম্বর উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

পীরগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ( অব.), প্রফেসর মোঃ আব্দুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, ঠাকুরগাঁও জেলা পরিষদ প্রশাসক মুহাম্মদ সাদেক কুরাইশী,

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. অরুনাংশু দত্ত টিটো, ঠাকুরগাঁও জেলা ডায়াগনস্টিক ও ক্লিনিক মালিক সমিতির সভাপতি এবং ভুল্লী ডিগ্রী কলেজের অধ্যক্ষ জুলফিকার আলী, ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড. মোস্তাক আলম টুলু, জেলা আইনজীবী সমিতির ( সাবেক) সাধারণ সম্পাদক এ্যাড.মো. জয়নাল আবেদীন , নিউরন ডায়াগনস্টিক সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক মো: জাহিদুল ইসলাম প্রমুখ।

পরে নিউরন ডায়াগনস্টিক সেন্টারের উদ্বোধন করেন, ঠাকুরগাঁও জেলা পরিষদ প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সভাপতি মুহ. সাদেক কুরাইশী।

এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, এখন এক্সটিক সেন্টারের শেয়ার হোল্ডার,এলাকার সর্বস্তরের জনগণ, গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: