1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০১:৩০ অপরাহ্ন
শিরোনাম
শিক্ষক হত্যার প্রতিবাদে নাগরপুরে মানববন্ধন ভারতের পুলিশ কমিশনারের আমন্ত্রণে মাদক বিরোধী সেমিনার ও রেলিতে বাংলাদেশের রসায়নবিদ ডক্টর মোঃ জাফর ইকবাল জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা শক্ত হাতে আওয়ামী লীগের নেতৃত্ব দিচ্ছেন: হাসান ইকবাল নাগরপুরে ৫০ গ্রাম হেরোইনসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার বন্ধ হচ্ছে ঠাকুরগাঁও পৌরসভার মধ্যে টোল আদায় ভারতে জেল খেটে বেনাপোল দিয়ে দেশে ফিরেছে ২৫ জন তরুন তরুনী সিলেটে বর্ন্যার্তদের মাঝে ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিন প্রধানের উদ্যোগে উপহার সামগ্রী বিতরণ  ঠাকুরগাঁওয়ে শহীদ জননী জাহানারা ইমামের ২৮তম মৃত্যু বার্ষিকী পালিত ফুলবাড়ীতে মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে নাগরপুরে নানা কর্মসূচি

জাপান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিন প্রধানের সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ মাহফিল

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ১২ জুন, ২০২২
  • ২৫ জন পড়েছেন

নিজস্ব প্রতিবেদকঃ চাঁদপুর -১ কচুয়া আসনে আগামী দ্বাদশ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী কচুয়ার কৃতি সন্তান, বঙ্গবন্ধুর স্নেহ প্রাপ্ত, জে বি ওয়ান কর্পোরেশনের সম্মানিত চেয়ারম্যান, বিশিষ্ট সমাজসেবক, মিডিয়া ব্যক্তিত্ব,৮০ দশকের সাবেক ছাত্রনেতা, জাপান আওয়ামী লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক ও জাতীয় দৈনিক স্বদেশ বিচিত্রা পত্রিকার সম্মানিত উপদেষ্টা ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিন প্রধানের পেটের প্রাচীরের হার্নিয়া জনিত সমস্যার কারনে ১৬ জুন ২০২২ ইং তারিখে জাপান টোকিওতে অবস্থিত (TEIKYO UNIVERSITY HOSPITAL)  এ সিডিউল মোতাবেক অস্ত্রোপচার হবে।


সেই উপলক্ষে তাহার রোগমুক্তি ও সফল অপারেশনের জন্য সাচার বাজার নূরানীয়া হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানায় কোরআন খতম আয়োজন করা হয়।

উক্ত দোয়া ও মিলাদ মাহফিলের মোনাজাত পরিচালনা করেন হাফেজ মাওলানা ইয়াছিন মাহমুদ।

এসময় বিভিন্ন মসজিদে মিলাদ আয়োজন করা হয়। সিলেট হযরত শাহজালাল (রহ.) মাজার সংলগ্ন  মসজিদ, ঢাকা দক্ষিণ বনশ্রী কেন্দ্রীয় জামে মসজিদ। চাঁদপুর কচুয়া শুয়ারুল বাজার খানকায়ে মবীনিয়া  হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানা, বারৈয়ারা দারুল উলুম নুরানীয়া হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানা, ফতেবাপুর মাদ্রাসা জামে মসজিদ, ফতেবাপুর বেপারি বাড়ি জামে মসজিদ, মালিগাঁও মোল্লা বাড়ি জামে মসজিদ, মালিগাঁও উত্তর পাড়া মৃধা বাড়ি জামে মসজিদ, মালিগাঁও পশ্চিম পাড়া বায়তুল করীম জামে মসজিদ, মালিগাঁও মধ্যে পাড়া জামে মসজিদ,  উত্তর শিবপুর নুরে মদীনা জামে মসজিদ ৩নং বিতারা ইউনিয়ন। পালাখাল বাজার কেন্দ্রীয় জামে মসজিদ, ৪ নং পালাখাল মডেল ইউনিয়ন। তুলপাই দারশাহী বাজার কেন্দ্রীয় জামে মসজিদ, ৫ নং পশ্চিম সহোদেবপুর ইউনিয়ন। সিংআড্ডা বাজার জামে মসজিদ, ৬ নং কচুয়া উত্তর  ইউনিয়ন।কোমরকাসা জামালিয়া কমপ্লেক্স মসজিদ, ৭ নং সদর ইউনিয়ন। কচুয়া পৌর ঈদগাহ জামে মসজিদ, মনোহরপুর কেন্দ্রীয় জামে মসজিদ, ৯ নং কড়াইয়া ইউনিয়ন। পালগিরি শাহে মদিনা জামে মসজিদ, ১০ নং গোহাট উত্তর ইউনিয়ন। রহিমানগর শাহী জামে মসজিদ, ১১ নং গোহাট দক্ষিণ ইউনিয়ন। আশ্রাফপুর জামে মসজিদ, ১২ নং আশ্রাফপুর ইউনিয়ন। কুমিল্লা দাউদকান্দি চশই মিয়াজী বাড়ি জামে মসজিদ সহ আরোও অন্যান্য জায়গায়।


প্রসঙ্গ উল্লেখ যে, তিনি ২০২১ সালের জানুয়ারী মাসে অনুরূপ কারণে একটি অপারেশন হয়েছিলেন। অসাবধানতা, অতিরিক্ত ওজন বেড়ে যাওয়ার কারনে তাহার নিজের অজান্তেই পূর্বের অপারেশনের জয়েন্ট ছুটে যায়, পরে উহা হার্নিয়ায় রূপ নেয়  এমতাবস্থায় পুনরায় অপারেশন করে ছুটে যাওয়া প্রাচীর (Wall) সংযোজন ছাড়া আর কোন উপায় না থাকায় বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শে চিকিৎসাধীন আছেন এবং অপারেশন প্রস্তুতি নিচ্ছেন। তাই তিনি দেশ ও বিদেশে অবস্থানরত সকলের নিকট দোয়া চেয়েছেন, আল্লাহ যেন তাহার সফল অপারেশনের তৌফিক দান করেন।

দোয়া ও মিলাদের সার্বিক সহযোগিতায় ছিলেন তাহার ব্যাক্তিগত সহকারী ম্যানেজার মোঃ জামাল হোসেন মিয়াজী, মাওলানা আনসার আহমেদ সিদ্দিকী ও অন্যান্যরা।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা