1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:২৩ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

নাগরপুরে ৬শত পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ২৪ জুন, ২০২২
  • ২৬১ জন পড়েছেন

নাগরপুর(টাঙ্গাইল) প্রতিনিধি

টাঙ্গাইলের নাগরপুর উপজেলার গয়হাটা ইউনিয়ন থেকে ৬শত পিস ইয়াবাসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছেন জেলা ডিবি পুলিশ।

বৃহস্পতিবার (২৩ জুন) বিকালে গয়হাটা বাজার সংলগ্ন এলাকায় থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। উদ্ধারকৃত ৬শত পিস ইয়াবার আনুমানিক মূল্য ১ লক্ষ ৮০ হাজার টাকা।

গ্রেফতারকৃতরা হলেন,গয়হাটা ইউনিয়নের নয়াপাড়া গ্রামের মোন্নাফ মিয়ার ছেলে মো.জাহিদ হাসান (হাকু) এবং গয়হাটা গ্রামের মৃত মেসলেম মেধার ছেলে মো.শফিকুল মেধা।

টাঙ্গাইল জেলা গোয়েন্দা শাখা ডিবি (দক্ষিণ) এর এসআই মোঃ মোতালেব হোসেন এর নের্তৃত্বে এই অভিযানে অংশ নেন এএসআই মোঃ সাইফুল ইসলাম, কনস্টেবল মোঃ শাহিবুল ইসলাম ও মোঃ শফিকুল ইসলাম।

জেলা ডিবি অফিস তথ্য মতে, গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান চালিয়ে নাগরপুর থানার গয়হাটা ইউনিয়ন বাজার সংলগ্ন এলাকা থেকে ৬শত পিস ইয়াবাসহ তাদের দুইজনকে গ্রেফতার করা হয়। দীর্ঘদিন ধরে তারা এলাকায় মাদক ব্যবসা করে আসছিল। গ্রেফতারকৃত আসামীদের  বিরুদ্ধে নাগরপুর থানায় মাদক আইনে মামলা রজু করা হয়েছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: