1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:২৫ পূর্বাহ্ন

ঠাকুরগাঁওয়ে উদ্যোক্তা সূচির উঠান মেলায় ব্যাপক সাড়া

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ১২ জুলাই, ২০২২
  • ১৬৭ জন পড়েছেন

ঠাকুরগাঁও সংবাদদাতা: ঠাকুরগাঁওয়ে নারীদের হাতে তৈরি পণ্য নিয়ে দুই দিনব্যাপী ব্যাপী উঠান মেলা শুরু হয়েছে। বাড়িতে বসে তৈরি করা বিভিন্ন পণ্য নিয়ে এই মেলার আয়োজন করেছে “উদ্যোক্তা সূচি” নামের অনলাইন ভিত্তিক একটি সংগঠন। নারীদের এমন ব্যতিক্রমী উদ্যোগে সাড়া ফেলেছে জেলাটিতে।

ঠাকুরগাঁওয়ে নারীদের এগিয়ে নিতে ২০২১ সালে প্রতিষ্ঠা করা হয় উদ্যোক্তা সূচি পরিবার। বাড়িতে বসে হরেক রকম মুখরোচক খাবার, পণ্য ও বিভিন্ন ডিজাইনের পোশাক তৈরি এবং বাজারজাত করে আসছেন এই গ্রুপের সদস্যরা। গ্রুপটির মূল কার্যক্রম পরিচালিত হয় অনলাইনে। বর্তমান এর সদস্য ১৯ হাজার।

ধীরে ধীরে এগিয়ে চলা উদ্যোক্তা সূচি পরিবার আয়োজন করেছে এই উঠান মেলার। জেলা অডিটরিয়াম চত্বরে আয়োজিত এই মেলায় ২৫ টি স্টলে পণ্যের পসরা সাজিয়ে বসেছেন উদ্যোক্তরা। হাতের তৈরি এসব পণ্য সামগ্রী কিনতে ছুটে আসছেন ক্রেতারা।

আরো অধিক সংখ্যক নারীদের এই কার্যক্রমে যুক্ত করে সামনের দিকে এগিয়ে যাওয়ার কথা জানালেন উদ্যোক্তা সূচি পরিবারের এডমিন উম্মে কুলসূম রানী।

নারী উদ্যোক্তাদের এমন আয়োজন জেলার অর্থনীতিতে সুফল বয়ে আনবে বলে মনে করেন জেলার রাজনীতিবিদ ও বিশিষ্টজনেরা। সোমবার শুরু হওয়া এই মেলার শেষ দিন আজ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: