1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:১৮ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে স্বাধীনতা দিবস উদযাপিত স্বাধীনতা দিবস উপলক্ষে আরজেএফ’র ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত পীরগঞ্জে ভোমরাদহ ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের ২৫ মার্চ গণহত্যা দিবস পালন এতিম শিশুদের নিয়ে এডিবিবিএস এর  ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁওয়ে উপ-স্বাস্থ্য কেন্দ্রে এ্যাম্বুলেন্স হস্তান্তর

ফুটবল টুর্নামেন্টে রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের প্রথম জয়

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ১৯ জুলাই, ২০২২
  • ২৩৩ জন পড়েছেন

নিজস্ব প্রতিনিধিঃ রাজশাহীতে জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ ডে-নাইট ফুটবল টুর্নামেন্টে দিনের প্রথম খেলায় বিজয়ী হয়েছেন রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাব টিম। ম্যান অব ম্যাচ নির্বাচিত হন রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাব টিমের গোলকিপার মোহাম্মদ আরাফাত।
মঙ্গলবার (১৯ জুলাই) সন্ধায় নগরীর নগরীর নিউ মার্কেট সংলগ্ন গৌরহাঙ্গা বালুমাঠে এ টুর্নামেন্ট রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের বিপরীতে খেলতে নামেন নগরীর শিরোইল কলোনী এলাকার “শুভ সকাল টিম”।
প্রথমার্ধ ও দ্বিতীয়ার্ধে কোন টিম-ই গোল দিতে পারেননি। ট্রাইবেকারে উভয় দল ৪ টি করে গোল দিতে সক্ষম হয়। পরে টসের মাধ্যমে রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাব টিম বিজয়ী হন। এছাড়াও একই দিন (১৯ জুলাই) দুটি খেলার মধ্যে ২য় খেলায় আমিন একাদশ টিম”কে
২-১ গোলে পরাজিত করেন ব্রাদার্স পাওয়ার টিম।
উল্লেখ্য, গত শুক্রবার (১৫ জুলাই) রাত সাড়ে ৮টায় এ টুর্নামেন্টের উদ্বোধন করা হয়। মায়ের অসুস্থতার জন্য সশরীরে উপস্থিত হতে না পারলেও ভার্চুয়ালি অনুষ্ঠানে যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহঃ সভাপতি বিশিষ্ট সমাজসেবী শাহিন আক্তার রেণী। অনুষ্ঠানে সম্মানিত অতিথির বক্তব্য রাখেন ভাষাসৈনিক পরিবারের সদস্য এবং রাজশাহী প্রেসক্লাব ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ সভাপতি সাইদুর রহমান। টুর্নামেন্ট উদ্বোধন ঘোষণা করেন মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) ১৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মোমিন। সঞ্চালনায় ছিলেন জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদের সহঃ সভাপতি সালাউদ্দিন মিন্টু।
এ সময় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন,রাসিকের ২০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রবিউল ইসলাম, সংরক্ষিত নারী কাউন্সিলর মোছা. শামসুন নাহার,যুবলীগ নেতা মাসুদ রানা বেলাল,মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহমুদ হাসান রাজিব প্রমুখ।
এ টুর্নামেন্টের অন্যতম পৃষ্ঠপোষক হিসেবে রয়েছেন মেক ওভার ফ্যাশনের স্বত্তাধিকারী অভিলাষ দাস তমাল।
অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদের উদ্যোগে আয়োজিত এ টুর্নামেন্টে অংশ নিচ্ছেন মোট ৬৪টি দল।
মাসব্যাপী এ টুর্নামেন্টে প্রতি টিমে খেলোয়াড় সংখ্যা ৬। অতিরিক্ত খেলোয়াড় রয়েছেন দুজন করে।প্রতি দলের এন্ট্রি ফি ধরা হয়েছে ১৫০০ (একহাজার পাঁচ শত) টাকা। টুর্নামেন্টে চ্যাম্পিয়ন টিম পাবে ২০ হাজার টাকা এবং রানার-আপ টিমের জন্য থাকছে ১০ হাজার টাকা নগদ পুরস্কার।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: