1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১০:৪০ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁও উপজেলা নির্বাচনে রওশনুল হক তুষার উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থীর মতবিনিময় ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্র নিহত ঠাকুরগাঁওয়ে ১০ লাখ টাকার উপরে মাদকদ্রব্য উদ্ধার ঠাকুরগাঁওয়ে হারিয়ে যাওয়া ২৫টি মোবাইল ফোন উদ্ধার ডাবলু সরকারের আয়োজনে ১৭ মার্চে মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত যথাযথ মর্যাদায় রাজশাহী শিক্ষাবোর্ডে  বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালিত ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে এতিমদের নিয়ে এমপির ইফতার রাজশাহী মহানগর আওয়ামী লীগের আয়োজনে ১৭ মার্চ পালিত ভূল্লীতে ভ্রাম্যমাণ আদালতে অভিযানে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ভূল্লী থানায় মোটরসাইকেল সহ চোর আটক

নাগরপুরে ৮ কেজি গাঁজা ও ইয়াবাসহ ২ জন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

মাসুদ রানা, নাগরপুর প্রতিনিধি
  • সময় : মঙ্গলবার, ৯ আগস্ট, ২০২২
  • ২২৩ জন পড়েছেন

টাঙ্গাইল (নাগরপুর) প্রতিনিধি

টাঙ্গাইলের নাগরপুর উপজেলার পাকুটিয়া ইউনিয়নের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে  ০৮ কেজি গাঁজা ও ১শত ২১ পিচ ইয়াবা ট্যাবলেট এবং মাদকদ্রব্য পরিমাপ কাজে ব্যবহৃত ০১ টি ডিজিটাল পরিমাপ যন্ত্র সহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার করেছেন নাগরপুর থানা পুলিশ।

সোমবার রাতে উপজেলার পাকুটিয়া ইউনিয়ন এলাকা থেকে অভিযান চালিয়ে  ০৮ কেজি গাঁজা ও ১২১ পিচ ইয়াবা ট্যাবলেট এবং মাদকদ্রব্য পরিমাপ কাজে ব্যবহৃত ০১ টি ডিজিটাল পরিমাপ যন্ত্র সহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। উদ্ধাকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১ লক্ষ ১৬ হাজার ৩ শত টাকা।

গ্রেপ্তারকৃতরা হলেন,পাকুটিয়া ইউনিয়নের মৃত ইউনুস সিকদারের ছেলে মো.সিরাজ সিকদার(৪০) ও একই গ্রামের মৃত রাশেদ বেপারীর ছেলে ছানোয়ার হোসেন ওরফে আঙ্গুর(৫২)।

নাগরপুর থানার এসআই শ্রীজীব অধিকারী এর নের্তৃত্ব উক্ত অভিযানে অংশ নেন এসআই এমএ আলমগীর, এএসআই মো.জাহাঙ্গীর ,কনস্টবল মো. দেলোয়ার হোসেন, মো. লিটন, ড্রাইভার মো. কামরুল হাসান।

নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাজ্জাদ হোসেন বলেন, আমি থানায় যোগদানের পর নাগরপুর উপজেলাকে মাদক মুক্ত করার যুদ্ধ ঘোষনা করি।  টাঙ্গাইল পুলিশ সুপার ও মির্জাপুর সার্কেল এসপির  দিক নির্দেশনায় মাদকের ব্যাপারে আমরা জিরো টলারেন্স ঘোষনা করা হয়েছে। সেই ধারাবাহিকতায় নাগরপুর থানার সঙ্গীয় অফিসার ফোর্স পাকুটিয়া ইউনিয়নে অভিযান পরিচালনা করে। অভিযানে  ৮ কেজি গাঁজা ও ১২১ পিচ ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। মাদক নির্মূল করতে এধরনের অভিযান অব্যাহত থাকবে। নাগরপুর থানায় এই প্রথম বড় চালানসহ মাদক কারবারি আটক হয়েছে বলেও তিনি (ওসি)জানান।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: