1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৩৫ পূর্বাহ্ন

নাগরপুরে আওয়ামীলীগের উদ্যোগে বঙ্গবন্ধুর শাহাদত বার্ষিকী পালিত

মাসুদ রানা নাগরপুর প্রতিনিধি
  • সময় : সোমবার, ১৫ আগস্ট, ২০২২
  • ১৬৯ জন পড়েছেন

নাগরপুর(টাঙ্গাইল)প্রতিনিধি
টাঙ্গাইলের নাগরপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদতবার্ষিকী পালন করা হয়েছে।

সোমবার (১৫ আগস্ট) সকালে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে সরকারি যদুনাথ পাইলট মডেল স্কুল এন্ড কলেজে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এ উপলক্ষে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে বিশাল একটি শোক র‌্যালী সদর বাজারের গুরুত্বপর্ন সড়ক প্রদক্ষিন করে। শাহাদতবার্ষিকী উপলক্ষ্যে দুঃস্থদের মাঝে খাবার বিতরন করা হয়।
উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাকিরুল ইসলাম উইলিয়ামের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মো. কুদরত আলীর পরিচলনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের উপদেষ্ঠা ও নাগরপুর উপজেলা আওয়ামীলীগের সদস্য মো. খুরশিদ আলম বাবুল, কেন্দ্রীয় কৃষক লীগের সাবেক সহ-সভাপতি কাজী এটিএম আনিসুর রহমান বুলবুল, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মতিয়ার রহমান মতি, যুগ্ম সাধারন সম্পাদক সৈয়দ নাজমুল হক তপন, যুব ও ক্রীড়া সম্পাদক বি এম এম জহিরুল আমিন, মহিলা বিষয়ক সম্পাদক রওশনারা বেগম, সাবেক ভিপি আল-মামুন প্রমুখ। এসময় উপজেলা আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল নেতাকর্মী উপস্থিত ছিলেন
অপরদিকে উপজেলা যুবলীগ ছাত্রলীগ সেচ্ছাসেবকলীগ ও শ্রমিকলীগ পৃথক পৃথক ভাবে শোক র‌্যালী বের করে। শোক র‌্যালী গুলো উপজেলা চত্বরসহ সদর বাজারের গুরুত্বপর্ন সড়ক প্রদক্ষিন করে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: