1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:৪০ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

রাজশাহীতে ভারতের ৭৬তম স্বাধীনতা দিবস উদযাপিত

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ১৫ আগস্ট, ২০২২
  • ১৩৪ জন পড়েছেন
শাহিনুর রহমান সোনা, রাজশাহীঃ রাজশাহীস্থ ভারতীয় সহকারী হাইকমিশনের আয়োজনে ভারতের ৭৬ তম স্বাধীনতা দিবস উদযাপন করা হয়েছে।
সোমবার (১৫ আগস্ট) সকাল ৯টায় মহানগরীর পদ্মা আবাসিক এলাকায় ভারতীয় সহকারী হাইকমিশনের কার্যালয় চত্বরে শুরুতে ভারতের জাতীয় পতাকা উত্তোলন করেন ভারপ্রাপ্ত সহকারী হাইকমিশনার শ্রী ব্রিজদেও প্রসাদ।
এরপর সমেবত কণ্ঠে সেখানে ভারতের জাতীয় সংগীত পরিবেশন করা হয়। পরে দিবসটি উপলক্ষে ভারতের রাষ্ট্রপতির বাণী পড়ে শোনান ভারপ্রাপ্ত সহকারী হাইকমিশনার শ্রী ব্রিজদেও প্রসাদ।
এ সময় রাজশাহীতে থাকা ভারতীয় সহকারী হাইকমিশনের পদস্থ কর্মকর্তা ও রাজশাহীতে অধ্যায়নরত ভারতীয় শিক্ষার্থী ও অবস্থানরত ভারতীয় নাগরিকরা সেখানে উপস্থিত ছিলেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: