1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:০৯ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

নাগরপুরে মোটরসাইকেলর জন্য আরিফকে হত্যা করেছে চাচাতো ভাই, গ্রেফতার ২

মাসুদ রানা, নাগরপুর প্রতিনিধি
  • সময় : শনিবার, ২০ আগস্ট, ২০২২
  • ২৮৪ জন পড়েছেন

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

টাঙ্গাইলের নাগরপুরে মোটরসাইকেলর জন্য আরিফকে হত্যা করে চাচাতো ভাই জাহাঙ্গীর।
গতকাল শুক্রবার বিকেলে পার্শ্ববর্তী মানিকগঞ্জ জেলার সাটুরিয়া উপজেলার তিল্লী ব্রিজের নিচ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

আরিফ নাগরপুর সদর ইউনিয়নের নঙ্গিনাবাড়ী গ্রামের সৌদি প্রবাসী মো. হোসেন মিয়ার ছেলে। সে টাংগাইল কাগমারীর সরকারি এমএম আলী কলেজের বিএ (অনার্স) প্রথম বর্ষের ছাত্র।

এ ব্যাপারে নাগরপুর থানায় নিখোঁজ হওয়ার দুইদিন পর (১০ আগস্ট) নিহতের চাচা মো. হাসান মিয়া থানায় একটি সাধারণ ডায়রি (জিডি) করেন।

পুলিশের দেওয়া তথ্য মতে, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী মোঃ জাহাঙ্গীর মিয়া জানায়, সে আরিফকে ফুসলিয়ে বাড়ি হতে বের করে নিয়ে হত্যা করে তার ব্যবহৃত মোটর সাইকেলটি অপর আসামী মো: হাফিজুর রহমান রনি এর নিকট বিক্রয় করে। পরবর্তীতে তার দেওয়া তথ্য মতে আসামী মোঃ জাহাঙ্গীর মিয়া কে সহগামী করে মানিকগঞ্জ জেলার সাটুরিয়া থানাধীন তিল্লি ব্রীজের নিচে ছন-কাশিয়ার মধ্যে হতে আরিফ হোসেন এর বস্তাবন্দী লাশ উদ্ধার করা হয়। পরবর্তীতে একই আসামীর দেওয়া তথ্য অনুযায়ী আরিফের ব্যবহৃত পালসার মোটরসাইকেলটি নাগরপুর থানা এবং ডিবি (দক্ষিন)টাঙ্গাইলের চৌকস টিমের সমন্বয়ে অপর আসামী মোঃ হাফিজুর রহমান রনি কে গ্রেফতার করে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদানের ভিত্তিতে  বিজ্ঞ আদালত আসামীদ্বয়কে জেল হেফাজতে প্রেরণ করেন।

গ্রেপ্তারকৃতরা হলেন, নাগরপুর উপজেলার নঙ্গিনাবাড়ী গ্রামের দারোগ আলীর ছেলে মো. জাহাঙ্গীর এবং দেলদুয়ার উপজেলার দুল্লা গ্রামের মোকছেদুর রহমানের ছেলে মো.হাফিজুর রহমান।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: