1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫:২৪ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

নাগরপুরে আওয়ামীলীগ অফিসে ৫০টি চেয়ার উপহার দিলেন সাজ্জাদ

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ৯ সেপ্টেম্বর, ২০২২
  • ১৫০ জন পড়েছেন

নাগরপুর(টাঙ্গাইল)প্রতিনিধি

ট্ঙ্গাাইলের নাগরপুরে বঙ্গবন্ধুর জীবনীর উপর বই লেখক সেই ইঞ্জিনিয়ার উপজেলা আওয়ামীলীগ অফিসে ৫০টি চেয়ার উপহার দিয়ে প্রসংশার শীর্ষে এসেছেন তিনি।

শুক্রবার (০৯ সেপ্টেম্বর) সকালে উপজেলা আওয়ামীলীগ অফিসে এ চেয়ার সমূহ উপহার হিসেবে প্রদান করেন। সে উপজেলার ধুবড়িয়া এলাকার মোঃ মোশারফ হোসেনের সুযোগ্য ছেলে মোঃ সাজ্জাদ হোসেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলার আওয়ামীগের সাধারণ সম্পাদক ও নাগরপুর সদর ইউপি চেয়ারম্যান মোঃ কুদরত আলী, উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ খালিদ হোসেন, উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সাবেক ভিপি বিএমএম জহুরুল আমিনসহ অন্যান্য নেতৃবৃন্দ ও সদস্য প্রমুখ।

উপস্থিত নেতাদের ধন্যবাদ পেয়ে সাজ্জাদ হোসেন বলেন, আমি ছাত্রকাল থেকেই বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে বড় হয়েছি। তাই প্রধান মন্ত্রীর হাতকে আরও শক্তিশালীর করার লক্ষ্যে উপজেলা আওয়ামীলীগের সকল নেতৃবৃন্দের সাথে এক যুগে কাজ করার জন্য আমার এ ক্ষুদ্র উপহার। উপজেলা আওয়ামীলীগের সাথে মিলে মিশে এক হয়ে কাজ করে যাবে বলেও এসময় বলেন তিনি।

 

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: