1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৮:৩৯ অপরাহ্ন
শিরোনাম
শেখ ফজলুল হক মনির জন্মদিন উপলক্ষে জেসমিন আক্তারের শ্রদ্ধাঞ্জলি বিজয়ের মাস উপলক্ষে ইউসুফ আলী পিন্টুর প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের পরবর্তী কাউন্সিলে সাধারণ সম্পাদক প্রার্থী মেহরাজ ফাহমী বিজয়ের মাস উপলক্ষে জেসমিন আক্তারের প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিচক্ষণতার সহিত সবগুলো চ্যালেঞ্জ মোকাবেলা করেছেন: হাসান ইকবাল মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে হাসান ইকবালের শুভেচ্ছা  মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে জেসমিন আক্তারের শুভেচ্ছা বেনাপোলে ভ্যানের ভিতর লুকিয়ে রাখা ৯৪ লাখ টাকার স্বর্ণ উদ্ধার করলো ৪৯ বিজিবি বেনাপোলে ভ্যানের ভিতর লুকিয়ে রাখা ৯৪ লাখ টাকার স্বর্ণ উদ্ধার করলো ৪৯ বিজিবি আরএনবি’র শ্রেষ্ঠ ইন্সপেক্টর হলেন ফিরোজ

বালিয়ায় শারদীয় দুর্গাপূজা উপলক্ষে নিরাপত্তা ও আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২
  • ৩৭ জন পড়েছেন

সুজন ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ ঠাকুরগাঁও সদর উপজেলায় আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলে বালিয়া ইউনিয়ন পরিষদের আয়োজনে নিরাপত্তা ও আইন-শৃঙ্খলা বিষয়ক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার রাত ৯টায় ইউনিয়ন পরিষদের হলরুমে আয়োজিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন ৫নং বালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জুলফিকার আলী ভূট্টু চৌধুরী।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও সদর উপজেলার নির্বাহী অফিসার আবু তাহের মোঃ সামসুজ্জামান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও সদর থানার অপারেশন ইনচার্জ জিয়ারুল ইসলাম।

মতবিনিময় সভায় ইউপি চেয়ারম্যান জুলফিকার আলী ভূট্টু চৌধুরী এর নির্দেশনা মতে বালিয়া ইউনিয়নের সকল মন্দিরে আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে বিভিন্ন গুরুত্বপূর্ণ পদক্ষেপ নিয়ে আলোচনা ও ব্যবস্থা গৃহীত হয়। বালিয়ার ১৫টি মন্দিরে সিসি ক্যামেরার আওতায় নিয়ে আসার জন্য মন্দিরের সভাপতি ও সাধারণ সম্পাদকদের চেয়ারম্যান ব্যাক্তিগত অর্থ দেওয়ার প্রতিশ্রুতি দেন।

সভায় উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের মোঃ সামসুজ্জামান জানান, ঠাকুরগাঁও জেলায় সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা করে নিজ নিজ ধর্ম সুষ্ঠুভাবে পালনে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সর্বদা সতর্ক রয়েছে। শান্তিপূর্ণভাবে পূজা উদযাপন উপলক্ষে আইন-শৃঙ্খলা রক্ষা ও আনন্দমুখর পরিবেশে পূজা উদযাপন করার জন্য পুলিশ পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনসহ যেকোন পরিস্থিতি মোকাবেলায় ঠাকুরগাঁও জেলা পুলিশ সর্বদা সতর্ক রয়েছে। অন্যান্য বছরের তুলনায় এ বছর বাড়তি নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হবে। প্রতিটি পূজা মন্ডপে নিজস্ব স্বেচ্ছাসেবক ছাড়াও পুলিশ ও আনসার বাহিনীর সদস্যরা উপস্থিত থাকবেন। তাছাড়াও সাদা পোশাকেও পুলিশ মাঠে কাজ করবে।

উক্ত সভায় আরোও উপস্থিত ছিলেন অত্র ইউনিয়নের ইউপি সদস্যগণ ১৫টি মন্দিরের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ রাজনৈতিক নেতৃবৃন্দ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা