1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৩১ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

বালিয়ায় শারদীয় দুর্গাপূজা উপলক্ষে নিরাপত্তা ও আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২
  • ১৪৮ জন পড়েছেন

সুজন ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ ঠাকুরগাঁও সদর উপজেলায় আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলে বালিয়া ইউনিয়ন পরিষদের আয়োজনে নিরাপত্তা ও আইন-শৃঙ্খলা বিষয়ক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার রাত ৯টায় ইউনিয়ন পরিষদের হলরুমে আয়োজিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন ৫নং বালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জুলফিকার আলী ভূট্টু চৌধুরী।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও সদর উপজেলার নির্বাহী অফিসার আবু তাহের মোঃ সামসুজ্জামান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও সদর থানার অপারেশন ইনচার্জ জিয়ারুল ইসলাম।

মতবিনিময় সভায় ইউপি চেয়ারম্যান জুলফিকার আলী ভূট্টু চৌধুরী এর নির্দেশনা মতে বালিয়া ইউনিয়নের সকল মন্দিরে আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে বিভিন্ন গুরুত্বপূর্ণ পদক্ষেপ নিয়ে আলোচনা ও ব্যবস্থা গৃহীত হয়। বালিয়ার ১৫টি মন্দিরে সিসি ক্যামেরার আওতায় নিয়ে আসার জন্য মন্দিরের সভাপতি ও সাধারণ সম্পাদকদের চেয়ারম্যান ব্যাক্তিগত অর্থ দেওয়ার প্রতিশ্রুতি দেন।

সভায় উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের মোঃ সামসুজ্জামান জানান, ঠাকুরগাঁও জেলায় সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা করে নিজ নিজ ধর্ম সুষ্ঠুভাবে পালনে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সর্বদা সতর্ক রয়েছে। শান্তিপূর্ণভাবে পূজা উদযাপন উপলক্ষে আইন-শৃঙ্খলা রক্ষা ও আনন্দমুখর পরিবেশে পূজা উদযাপন করার জন্য পুলিশ পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনসহ যেকোন পরিস্থিতি মোকাবেলায় ঠাকুরগাঁও জেলা পুলিশ সর্বদা সতর্ক রয়েছে। অন্যান্য বছরের তুলনায় এ বছর বাড়তি নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হবে। প্রতিটি পূজা মন্ডপে নিজস্ব স্বেচ্ছাসেবক ছাড়াও পুলিশ ও আনসার বাহিনীর সদস্যরা উপস্থিত থাকবেন। তাছাড়াও সাদা পোশাকেও পুলিশ মাঠে কাজ করবে।

উক্ত সভায় আরোও উপস্থিত ছিলেন অত্র ইউনিয়নের ইউপি সদস্যগণ ১৫টি মন্দিরের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ রাজনৈতিক নেতৃবৃন্দ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: