1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

ভোটারদের নিরাপত্তা চেয়ে প্রধান নির্বাচন কমিশনে আবেদন করলেন চেয়ারম্যান প্রার্থী

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ৪ অক্টোবর, ২০২২
  • ১৭৪ জন পড়েছেন
শাহিনুর রহমান সোনা,রাজশাহীঃ আসন্ন রাজশাহী জেলা পরিষদ নির্বাচনে ভোটারদের নিরাপত্তা চেয়ে
প্রধান নির্বাচন কমিশনার, নির্বাচন ভবন, আগারগাঁও, ঢাকায় আবেদন করেছেন রাজশাহী জেলা পরিষদ নির্বাচনে মোটরসাইকেল প্রতীক’র চেয়ারম্যান প্রার্থী মোঃ আখতারুজ্জামান আখতার।
আবেদন পত্রে তিনি বলেন, আমি রাজশাহী জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মোটরসাইকেল প্রতীকে প্রতিদন্তিতা করছি। আমি রাজশাহীর বিভিন্ন উপজেলা ও ইউনিয়নে ভোটারদের কাছে ভোট প্রার্থনা করছি। তাদের মধ্যে অনেকেই বলছে যে, তাদেরকে  এমপি ও উপজেলা চেয়ারম্যান চাপ দিচ্ছে। এমনকি  তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিয়েছে কি না সেটি নিশ্চিতের জন্য ভোট দেওয়ার দৃশ্য মোবাইলে ধারন করে তাদেরকে দেখাতে হবে বলে  জানিয়েছে।
আবার অনেক ভোটার বলছেন, গোপন কক্ষে তাদের লোক থাকবে। যদি ছবি তুলতে না চান তবে তাদের সমানেই ভোট প্রদান করতে হবে। অন্যথায় তাদরে লোক তার ভোট প্রদান করে দিবে। যেহেতু ইভিএমএ ভোট হবে। তাই প্রথম ধাপ শেষ করার পরই তাদের লোক ভোট দিয়ে দিবে বলে তাদের জানানো হয়েছে। যা ইভিএমএ ভোটের জন্য অন্তরায় এবং ভোটারদের মধ্যে ইভিএমের সুষ্ট ভোটের বিপক্ষে মোনভাব জন্ম নিবে। এভাবেই কাপ-পিরিচের পক্ষে ভোটারদের ভয় ভিতি প্রদর্শন করছেন।  অতএব, উপরে উল্লেখিত অভিযোগগুলো আপনার বিবেচনায় নিয়ে  রাজশাহী জেলা পরিষদ ভোট কেন্দ্রে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা করা প্রয়োজন। সেই সাথে কোন ভোটার ভোট কেন্দ্রে মুঠোফোন বা ইলেকট্রনিক্স ডিভাইস নিয়ে না প্রবেশ করতে দেওয়া অথবা কোন অনাকাঙ্খিত মানুষ যাতে ভোট কেন্দ্রে প্রবেশ করতে না পারে সেই বিষয়ে আপনার সদয় হস্তক্ষেপ কামনা করছি। উল্লেখিত দাবিগুলো বাস্তবায়িত হলে ইভিএমে ভোট গ্রহণ ও  স্থানীয় সরকারের জনপ্রতিনিধিদের বিশ্বাস আরও বধ্যমূল হবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: