1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০১:১৭ অপরাহ্ন
শিরোনাম
মার্চ মাস উপলক্ষে ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখার বার্তা রাজশাহীতে প্রথমবারের মত শুরু হচ্ছে মুসলিম লাইফ স্টাইল এক্সপো-২৪ রাজশাহীর লক্ষীপুরে ওয়ানওয়ে খুলে দেওয়ার দাবিতে মানববন্ধন ভূল্লীতে ঋণের চাপ সইতে না পেরে গলায় ফাঁস দিয়ে প্রধান শিক্ষকের মৃত্যু ঠাকুরগাঁও‌য়ের পু‌লিশ সুপার পেলেন পিপিএম পদক মেয়াদোত্তীর্ণ ভূল্লী প্রেসক্লাবের কমিটি বিলুপ্ত ঘোষণা রাজশাহী শাহ্ মখদুম কলেজের শিক্ষক জীবন কুমার ঘোষের পি-এইচ.ডি ডিগ্রী অর্জন ঠাকুরগাঁওয়ে ট্যাপেন্টাডোল ট্যাবলেট সহ দুইজন গ্রেফতার ঠাকুরগাঁওয়ে মন্দিরের ভিত্তি প্রস্তরের উদ্বোধন ফেসবুকে প্রতারণা, ঠাকুরগাঁওয়ে গ্রেফতার যুবক

বেনাপোলে ভ্যানের ভিতর লুকিয়ে রাখা ৯৪ লাখ টাকার স্বর্ণ উদ্ধার করলো ৪৯ বিজিবি

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ২৬ নভেম্বর, ২০২২
  • ১৪৮ জন পড়েছেন

মোঃ-সেলিম রেজা তাজ, স্টাফ রিপোর্টারঃ-
বেনাপোল আমড়াখালী এলাকা থেকে বিজিবি কর্তৃক এক (০১) কেজি পরিমান ৯ পিস স্বর্ণ আটক করেছে যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়ন।

শনিবার ২৬ নভেম্বর ২০২২ তারিখ রাত আনুমানিক ১১ঃ৩০ মিনিটে গোপন সংবাদের ভিত্তিতে যশোর
ব্যাটালিয়ন (৪৯ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্ণেল শাহেদ মিনহাজ ছিদ্দিকী এর নির্দেশনা ও সরাসরি তত্ত্বাবধানে নায়েব সুবেদার মোঃ কালাম হোসেন এর নেতৃত্বে বেনাপোল আমড়াখালী এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

উক্ত অপারেশনে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আমড়াখালী হতে কাগজপুকুর যাতায়াতকারী একটি ভ্যান আটক করার প্রচেষ্টা চালানো হলে ভ্যান চালক তা বুঝতে পেরে অত্যন্ত সুকৌশলে ভ্যান ফেলে দৌড়ে পালিয়ে যায়। পরবর্তীতে ভ্যানটি পরীক্ষা- নিরীক্ষা করা হলে, ভ্যানের ছিটের সম্মুখ সারিতে কাঠের বাতা দিয়ে সু-কৌশলে ঢেকে রাখা একটি গর্তের মধ্যে ০৯ (নয়) টি স্বর্ণের বার পাওয়া যায়।

বিজিবি জানায়, ভ্যানটির চালক হিসেবে শার্শা উপজেলার বাগআচড়া, সাতমাইল এলাকার মৃত মহর আলীর ছেলে মোঃ মিলন (ছোট বাবু) (৩৫) ছিলেন। উক্ত পলাতক আসামী মিলনকে ধরার জন্য বিজিবি এর একটি বিশেষ টহল দল বাগআচড়া অভিযান চালাচ্ছে।

যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল সৈয়দ মিনহাজ সিদ্দিকী বলেন,উদ্ধারকৃত ০৯ (নয়) টি স্বর্ণের বারের ওজন আনুমানিক ১ (এক) কেজি যার বাজার মূল্য ৯৩,৫০,০০০/- ( তিরানব্বই লক্ষ পঞ্চাশ হাজার) টাকা । উদ্ধারকৃত স্বর্ণ সরকারী ট্রেজারীতে জমা করার উদ্দেশ্যে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হচ্ছে। এবং আটককৃত স্বর্ণ, অটোভ্যান (ব্যবহৃত), এর সিজার মূল্য ৯৪,০০০০০/- (চুরানব্বই লক্ষ) টাকা মাত্র।স্বর্ণ এবং অন্যান্য মালামাল বেনাপোল পোর্ট থানায় জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন বলে তিনি জানান।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: