1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩:০৪ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বরেন্দ্র উন্নয়নের ইবিএ প্রকল্পে ব্যাপক অনিয়মের অভিযোগ ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক যুক্তরাজ্যে প্রতিমন্ত্রী আব্দুল ওয়াদুদ দারাকে সংবর্ধণা ঠাকুরগাঁওয়ে এক হাজার পরিবারকে ঈদ উপহার দিল এমপি সুজন ভূল্লীবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন যুবলীগের সভাপতি নুরে আলম

ভূল্লী থানা উদ্বোধন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ২৯ ডিসেম্বর, ২০২২
  • ১৫১ জন পড়েছেন

সুজন ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি: ঠাকুরগাঁও সদর উপজেলা আওতাধীন নবগঠিত ভূল্লী থানা উদ্বোধন করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। এটি জেলার সপ্তম থানা।

সদর উপজেলার পাঁচটি ইউনিয়ন নিয়ে এ নতুন থানা গঠিত হয়।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) বিকাল ৪ টার দিকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে স্বরাষ্ট্রমন্ত্রী এ নতুন থানা উদ্বোধন করেন।

উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, সীমান্তে হত্যাকান্ড মাঝে মধ্যে ঘটছে; আমরা সঙ্গে সঙ্গে পতাকা মিটিং করে আমাদের আপত্তির কথা জানাচ্ছি এবং তারাও বলছে এটা বন্ধ করার যথাযথ চেষ্টা  করবে। এমনকি যখনি এরকম সীমান্তে হত্যাকান্ডের ঘটনা ঘটছে আমরা আলাপের মাধ্যমে তাদেরকে জানাচ্ছি এবং তারাও কমিটমেন্ট করছে। আমি আশা করি খুব শীঘ্রই সীমান্তে হত্যাকান্ড দৃশ্যমান আরও কমে যাবে; আমরা এটাই বিশ্বাস করি।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেন, বাংলাদেশের সঙ্গে ভারতের একটা সমঝোতা চুক্তি রয়েছে তারা যেন সীমান্তে আগ্নেয়াস্ত্র ব্যবহার না করে। আমরা ভারত সরকারকে বলেছি সীমান্তবর্তী এলাকা থেকে ফেন্সিডিলের কারখানাগুলো অন্যত্র সরিয়ে নিয়ে যেতে; তারা এসব অনেক কারখানা সরিয়ে নিয়েছে।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঠাকুরগাঁওয়ের জনগণকে কথা দিয়েছিল ভুল্লী থানা করবে। আজ সেই ভুল্লী থানা দৃশ্যমান হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার কথা রেখেছেন। আর এই ভুল্লী থানা করার জন্য ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন সর্বোচ্চ চেষ্টা করেছেন এজন্য আমি উনাকে ধন্যবাদ জানাই। ভুল্লীবাসীর  দীর্ঘদিনের দাবি আজ এই আওয়ামী লীগ সরকারের জন্য পূরণ হলো।

তিনি বলেন, ঠাকুরগাঁওয়ের বড়মাঠে আওয়ামী লীগ আয়োজিত বিশাল জনসভায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেসব উন্নয়নের বার্তা আপনাদের মাঝে বলেছিলেন সেগুলোও খুব শীঘ্রই বাস্তবায়ন হবে। আপনারা আওয়ামী লীগের সঙ্গে থাকবেন এবং আগামী নির্বাচনে পূণরায় আওয়ামী লীগকে নির্বাচিত করার জন্য কাজ করবেন।

ঠাকুরগাঁও-১ আসনের পাঁচটি ইউনিয়ন এ বসবাসকারী সহ অন্যদের নিরাপত্তা ও আইনশৃঙ্খলা নিশ্চিতের জন্য একজন পুলিশ পরিদর্শক (ভারপ্রাপ্ত কর্মকর্তা), দু’জন উপ-পরিদর্শক (এসআই), চারজন সহকারী উপ-পরিদর্শক (এএসআই), ১৭ জন কনস্ট্রেবলসহ মোট ২৪টি পদ নিয়ে বৃহস্পতিবার থেকে ভূল্লী থানার কার্যক্রম শুরু হলো।

এসময় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য সাবেক মন্ত্রী রমেশ চন্দ্র সেন, রংপুরের বিভাগীয় কমিশনার মো. সাবিরুল ইসলাম, রংপুর রেঞ্জের ডিআইজি আব্দুল আলীম মাহমুদ, ঠাকুরগাঁওয়ের জেলা প্রশাসক মো. মাহবুবুর রহমান, পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি মুহাম্মদ সাদেক কুরাইশী, সাধারণ সম্পাদক দীপক কুমার রায়, সাংগঠনিক সম্পাদক জুলফিকার আলী, ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো. শাকিল আহমেদ সহ সরকারি উর্ধ্বতন কর্মকর্তা ও রাজনৈতিক নেতৃবৃন্দ।

ভুল্লী থানা উদ্বোধন শেষে ভুল্লীর কুমারপুর উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত আওয়ামী লীগের জনসভায় অংশগ্রহণ করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: