1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৩১ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

ঠাকুরগাঁওয়ে সংগ্রামী সদস্যদের মাঝে শীতবস্ত্র বিতরণ

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ১০ জানুয়ারি, ২০২৩
  • ১৮০ জন পড়েছেন

ঠাকুরগাঁও প্রতিনিধি : উত্তরের জেলা ঠাকুরগাঁওয়ে বেড়েই চলেছে শীতের তীব্রতা। সীমাহীন দুর্ভোগে পড়েছেন হতদরিদ্র ও ছিন্নমূল মানুষেরা। এ অবস্থায় ঠাকুরগাঁওয়ে গ্রামীণ ব্যাংকের হতদরিদ্র সংগ্রামী সদস্যদের মাঝে শীতবস্ত্র বিতরণ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার সকালে সদর উপজেলার তেলিপাড়া এলাকায় অবস্থিত গ্রামীণ ব্যাংকের কার্যালয়ে সালন্দর শাখার উদ্যোগে হতদরিদ্র সংগ্রামী সদস্যদের মাঝে শীতবস্ত্র বিতরণ কর্মসূচির উদ্বোধন করা হয়।

প্রধান অতিথি হিসেবে সংগ্রামী সদস্যদের মাঝে শীতবস্ত্র কর্মসূচির উদ্বোধন করেন গ্রামীণ ব্যাংক ঠাকুরগাঁও অফিসের যোনাল ম্যানেজার মো. রফিকুল ইসলাম।

এরপর প্রধান অতিথির বক্তব্যে রফিকুল ইসলাম বলেন, প্রাচীনকাল থেকেই সমাজে ভিক্ষাবৃত্তি চলে আসছে এবং উপমহাদেশেও এর ইতিহাস দীর্ঘদিনের রয়েছে। একমাত্র গ্রামীণ ব্যাংকই সংগ্রামী (ভিক্ষুক) সদস্যদেরকে ২০০৩ সাল থেকে ভিক্ষাবৃত্তি থেকে ফিরিয়ে আনার লক্ষ্যে সুদবিহীন ঋণের ব্যবস্থা চালু করে। তারই ধারাবাহিকতায় গ্রামীণ ব্যাংক বিভিন্ন দুর্যোগকালীন সময়ে সদস্যদের আর্থিক ও খাদ্য সামগ্রী সহায়তা করে আসছে। বর্তমানে সর্বত্র যখন মানুষ শীতে থরথর করে কাঁপছে তখনই আবার শীত নিবারনের জন্য কম্বল বিতরণ কর্মসূচি হাতে নিয়েছে গ্রামীণ ব্যাংক।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, গ্রামীণ ব্যাংক ঠাকুরগাঁও অফিসের যোনাল অডিট অফিসার মোহাম্মদ আব্দুল আলীম, এরিয়া ম্যানেজার মুহাম্মদ সফিকুল ইসলাম, প্রোগ্রাম অফিসার মো. হারুন অর রশীদ, সালন্দর শাখা অফিসের শাখা ব্যবস্থাপক মো. আজিজুর রহমান, নারগুন শাখা অফিসের শাখা ব্যবস্থাপক মো. রেজাউল করিম প্রমুখ।

এসময় গ্রামীণ ব্যাংক ঠাকুরগাঁও অফিসের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানের সালন্দর শাখার ৩০ জন সংগ্রামী সদস্যদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। এছাড়াও পর্যায়ক্রমে সদর উপজেলার ১২টি শাখা ২২৪ জন সংগ্রামী সদস্যদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হবে বলে জানায় গ্রামীণ ব্যাংক কর্তৃপক্ষ। এছাড়াও উপজেলা পর্যায়েও গ্রামীণ ব্যাংকের সংগ্রামী সদস্যদেরও শীতবস্ত্র দেয়া হচ্ছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: