1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:১০ অপরাহ্ন

ডুয়েটে আই পি ই বিভাগের ‘বিজনেস কমিউনিকেশন ‘ সেমিনারে ঝংকার মাহবুব

ডুয়েট প্রতিনিধি
  • সময় : বুধবার, ১১ জানুয়ারি, ২০২৩
  • ১২৫ জন পড়েছেন

ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ইন্ডাস্ট্রিয়াল এন্ড প্রডাকশন ইঞ্জিনিয়ারি বিভাগের আয়োজনে “” বিজনেস কমিউনিকেশন ” সেমিনার গত সোমবার অনুষ্ঠিত হয়। উক্ত সেমিনারে গেস্ট স্পিকার হিসাবে আমন্ত্রিত হন ঝংকার মাহাবুব। ঝংকার মাহবুব পেশায় একজন ওয়েব ডেভেলপার এবং ইউটিউবার পাশাপাশি তিনি একজন লেখকও। বাংলাদেশের তরুণ লেখকদের মধ্যে ঝংকার মাহবুব এর লেখা বই খুব সহজেই আলাদা করা যায়। কেননা তার লেখা বই অনান্যদের তুলনায় একটু একটু ব্যতিক্রমধর্মী।
বর্তমানে তিনি আমেরিকার শিকাগো শহরে নিলসেন কোম্পানিতে সিনিয়র ওয়েব ডেভেলপার হিসেবে কর্মরত আছেন।
ইঞ্জিনিয়ারিংয়ের স্টুডেন্ট হিসেবে নিজেকে দেশ ও আন্তর্জাতিক কর্মবাজারের উপযোগী হিসেবে গড়ে তোলার বিভিন্ন টিপস এন্ড ট্রিকস নিয়ে পরামর্শ মূলক বক্তব্য রাখেন ঝংকার মাহবুব।
উক্ত সেমিনারে আরো উপস্থিত ছিলে আই পি ই ডিপার্টমেন্টের বিভাগের প্রধান ডঃ প্রফেসর মোহাম্মাদ আনোয়ার হোসেন এবং আয়োজক ডঃ মোহাম্মদ রাশিদুল হাসান সহ অন্যন্য শিক্ষক ও ডিপার্টমেন্ট এর সকল শিক্ষার্থী গন।
সেমিনারের প্রশ্নোত্তর পর্বে তিনি উচ্চতর শিক্ষা, বহিঃবিশ্বে আই পি ই ডিপার্টমেন্ট এর চাহিদা এবং এই বিভাগের অধিনে ডাটা স্ট্রাকচার,ওয়েব ডেভলপ, এবং ডাটা ম্যানেজমেন্ট সম্পর্কে প্রাথমিক ধাননা প্রদান করে। সকল শিক্ষার্থদের স্বঃস্ফুত অংশগ্রহণে সেমিনাররি সফল্য মন্ডিত হয়েছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: