1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:২৯ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে স্বাধীনতা দিবস উদযাপিত স্বাধীনতা দিবস উপলক্ষে আরজেএফ’র ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত পীরগঞ্জে ভোমরাদহ ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের ২৫ মার্চ গণহত্যা দিবস পালন এতিম শিশুদের নিয়ে এডিবিবিএস এর  ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁওয়ে উপ-স্বাস্থ্য কেন্দ্রে এ্যাম্বুলেন্স হস্তান্তর

ঠাকুরগাঁও ভূল্লীতে প্রতিবন্ধীদের মাঝে কম্বল বিতরণ

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ১৯ জানুয়ারি, ২০২৩
  • ১৬২ জন পড়েছেন

সুজন ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁও সদর উপজেলা আওতাধীন নবগঠিত ভূল্লী থানার অন্তগর্ত ৫টি ইউনিয়নের শারীরিক, বাক ও দৃষ্টি প্রতিবন্ধী শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার বেলা ১১ টায় থেকে বিকাল ৪টা পর্যন্ত আদর্শ সোস্যাল ডেভেলপমেন্ট অর্গানাইজেশন (এএসডিও) ও ভূল্লী প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশন (ভিপিইউএফ) এর যৌথ উদ্যোগে বালিয়া, আউলিয়াপুর, বড়গাঁও, দেবীপুর ও শুখানপুখুরী ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে ২৫০ জন শারীরিক, বাক ও দৃষ্টি প্রতিবন্ধী শীতার্তদের মাঝে এ কম্বল বিতরণ করা হয়।

প্রতিবন্ধী শীতার্তদের কম্বল বিতরণে উপস্থিত ছিলেন, ভূল্লী প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশন (ভিপিইউএফ) প্রধান উপদেষ্টা, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক জেলা পরিষদ সদস্য রওশনুল হক তুষার, বালিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জুলফিকার আলী ভূট্টু চৌধুরী, বড়গাঁও ইউনিয় পরিষদ চেয়ারম্যান ফয়জুর রহমান, দেবীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন, উপদেষ্টা মন্ডলী ও বিশিষ্ট ব্যবসায়ী বাহার আলী সরকার, ভূল্লী প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশন সভাপতি আসিফ কামাল, সাধারণ সম্পাদক সম্ভু বর্মন, ক্যাশিয়ার বিপ্লব হোসেন, ভূল্লী প্রতিবন্ধি উন্নয়ন ফাউন্ডেশনের সদস্যবৃন্দ সহ বিভিন্ন ওয়ার্ডের নব নির্বাচিত কাউন্সিলর ও নারী কাউন্সিলরবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান উপদেষ্টা  রওশনুল হক তুষার বলেন, প্রতিবন্ধীরা আমাদের সমাজেরই অংশ। প্রতিবন্ধীদের ফেলনা ভাবা যাবে না। অন্যদের মতো তারাও জনপ্রতিনিধি নির্বাচনে গুরুত্বপূর্ণ ভুমিকা রাখে। আর তাই তারাও সমানভাবেই সকল প্রকার সুযোগ-সুবিধা পাওয়ার অধিকার রাখে। সকলকে সহযোগিতার মনোভাব নিয়ে তাদের পাশে দাঁড়াতে হবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: