1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:০৮ অপরাহ্ন

ঠাকুরগাঁওয়ে দৈনিক “ভোরের দর্পনের” ২৩ বছরে পদার্পন উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ২০ জানুয়ারি, ২০২৩
  • ১৫৩ জন পড়েছেন

সুজন ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ে দৈনিক “ভোরের দর্পনের” ২৩ বছরে পদার্পন উপলক্ষে আনন্দ র‌্যালি, কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শুক্রবার বিকেলে প্রেসক্লাব চত্বর থেকে একটি আনন্দ র‌্যালি বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে প্রেসক্লাব আধুনিক ভিআইপি হলরুমে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী পালন শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ভোরের দর্পনের ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি আসাদুজ্জামান শামিমের আয়োজনে সভায় প্রেসক্লাব সভাপতি মনসুর আলীর সভাপতিত্বে বক্তব্য দেন, প্রধান অতিথি পৌর মেয়র আঞ্জুমান আরা বেগম বন্যা, বিশেষ অতিথি সাপ্তাহিক সংগ্রামী বাংলার সম্পাদক ও প্রেসক্লাবের নির্বাহী সদস্য আলহাজ্ব মো: আব্দুল লতিফ, জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও ভূল্লী ডিগ্রী কলেজের অধ্যক্ষ জুলফিকার আলী, জেলা ক্রীড়া সংস্থা ও পৌর আ’লীগের সাধারণ সম্পাদক মাসদুর রহমান বাবু, জেলা জাপার সাধারণ সম্পাদক রজিউর রেজা স্বপন চৌধুরী, ডিএফএ’র সাধারণ সম্পাদক মনিরুল হুদা হেলাল, একাত্তর ইন্টিগ্রেশন ফার্ম ঠাকুরগাঁও শাখার ব্র্যাঞ্চ ইনচার্জ মো: সোহেল রানা (শোয়েব), প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লুৎফর রহমান মিঠু, টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রোহান, ভোরের দর্পনের রুহিয়া প্রতিনিধি মো: জাহাঙ্গীর আলম, প্রেসক্লাবের নির্বাহী সদস্য ফজলে ইমাম বুলবুল, সদস্য গোলাম সারোয়ার সম্রাট, রেজওয়ানুল হক রিজু, সাংবাদিক মজিবর রহমান শেখ প্রমুখ।

অনুষ্ঠানে ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সদস্য ও জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক ও অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: