1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৩৬ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহীতে কুখ্যাত ভূমি প্রতারক ফারজানা-সহ আটক-৩ একরামুল বাবু’র পিতা’র মৃত্যুতে  যুবলীগের শোক বেনাপোল পোর্ট থানা পুলিশের অভিযানে ভারতীয় বিপুল পরিমাণ প্রসাধনীসহ আটক-২ ঠাকুরগাঁওয়ে গাঁজার গাছসহ আটক ১ ঠাকুরগাঁওয়ে ভূল্লীতে “এডিবিবিএস যুব সংঘ” অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ ভূল্লী ডিগ্রি কলেজে ভর্তিকৃত শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন ক্লাস অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ভূল্লীতে বিরল প্রজাতির পেঁচা উদ্ধার খোশবাজার কামিল মাদরাসায় ছবক ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ঠাকুরগাঁওয়ে হরিপুরে পাগলের আঘাতে ধান ব্যবসয়ীর মৃত্যু শাহজাদপুরে বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের পরিচিতি সভা অনুষ্ঠিত

উল্লাপাড়া সোসাইটি ইউএসএ ইনক’র কমিটি গঠন, সভাপতি ইঞ্জিনিয়ার মোঃ শামসুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ শফিউল আলম

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ২১ জানুয়ারি, ২০২৩
  • ১৯ জন পড়েছেন

নাসিম আহমেদ রিয়াদ, নিজস্ব প্রতিবেদকঃ

ইঞ্জিনিয়ার মোঃ শামসুল ইসলামকে সভাপতি এবং মোঃ শফিউল আলমকে সাধারণ সম্পাদক করে উল্লাপাড়া সোসাইটি ইউএসএ ইনক’র কমিটি গঠিত হয়েছে।

গত ১৮ জানুয়ারী ২০২৩ রোজ বুধবার সন্ধ্যা ৬.৩০ ঘটিকায় উল্লাপাড়া সোসাইটি ইউএসএ ইনক এর এক জরুরী সভা সোসাইটির বিদায়ী সভাপতি জনাব রাকিবুজ্জামান খানের সভাপতিত্বে নিউইয়র্কের জ্যাকসন হাইটসের কাবাব কিং রেস্তোরায় অনুষ্ঠিত হয়।

সভায় আগামী দুই বছর (২০২৩-২৪) মেয়াদে ইঞ্জিনিয়ার মোঃ শামসুল ইসলাম কে সভাপতি ও জনাব মোঃ শফিউল আলম কে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করে ২৯ সদস্য বিশিষ্ট সোসাইটির নতুন কমিটি ঘোষণা করা হয়।

নতুন কমিটি নির্বাচন সংক্রান্ত নির্বাচন পরিচালনা কমিটির প্রধান নির্বাচন কমিশনার প্রকৌশলী জনাব এইচএম শহিদ এবং নির্বাচন কমিশনার জনাব মোঃ মনোয়ার হোসেন এর অনুপস্থিতি জনিত কারণে অপর নির্বাচন কমিশনার জনাব মোঃ আবু সেলিম রেজা ইতোপূর্বে অনুষ্ঠিত নির্বাচনের মাধ্যমে গঠিত নতুন কমিটি ঘোষণা করেন।

অনুমোদনক্রমে সর্বমোট ২৯ সদস্য বিশিষ্ট কমিটিতে স্থান পেয়েছেন সিনিয়র সহ-সভাপতি মোঃ রফিকুল ইসলাম, সহ-সভাপতি হিসাবে মোঃ শফিকুল ইসলাম, মোঃ মোখলেছুর রহমান, মোঃ জাফর ইমাম। যুগ্ম সাধারণ সম্পাদক- মোঃ জহুরুল ইসলাম, মোঃ সিদ্দিকুর রহমান লিটন, মোঃ এলাহী বক্স তালুকদার। সাংগঠনিক সম্পাদক মোঃ কামরুজ্জামান, সহ-সাংগঠনিক সম্পাদক- মোঃ জাকির হাসান রেজা, মোঃ সরওয়ার জাহান সবুজ, মোঃ শামসুল আতেকিন, অর্থ বিষয়ক সম্পাদক জনাব মোঃ শফিকুল ইসলাম, ক্রীড়া সম্পাদক মোঃ আশরাফুল ইসলাম, সাংস্কৃতিক সম্পাদক মসিতুল্লা মাসুম, সহ-সাংস্কৃতিক সম্পাদক-প্রাণ প্রতিম সাহা, মহিলা বিষয়ক সম্পাদিকা-খুশি, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক ফিরোজ আহমেদ, ধর্ম বিষয়ক সম্পাদক আল-আমিন, প্রচার সম্পাদক জনাব শাহীন মাহমুদ, কার্যকরী সদস্যবৃন্দ এ কে এম লাভলু, মীর আমজাদ হোসেন, মোঃ আবুল কালাম আজাদ, মেহেদী হাসান, মোঃ কামরুল হাসান লাভলু, মোঃ আবুল কালাম আজাদ, মোঃ আব্দুর রউফ সরকার, মোঃ সোহেল রানা, মোঃ মমিনুর রহমান প্রমুখ।

সভায় আগামী ০৩ ( তিন) সপ্তাহের মধ্যে নতুন কমিটির শপথ অনুষ্ঠানের ব্যাপারে সর্বসম্মতভাবে সিদ্ধান্ত গৃহীত হয়। আসন্ন পবিত্র রমজান মাসে সকলের অংশগ্রহণে বড় পরিসরে একটি ইফতার মাহফিল আয়োজনের সিদ্ধান্ত গৃহীত হয়। আগামী জুলাই-আগষ্ট মাসের একটি সুবিধাজনক সময়ে সোসাইটি কর্তৃক জাঁকজমকপূর্ণ বনভোজন আয়োজন করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়। বনভোজনের স্থান নির্ধারণের ব্যাপারে জনাব তনু খানের তত্ত্বাবধানে মোঃ জাকির হাসান রেজা ও জনাব মোঃ সিদ্দিকুর রহমান লিটনকে দায়িত্ব দেয়া হয়।

সোসাইটির জনাব মোঃ আবু সেলিম রেজা
সবাইকে অবহিত করেন যে উল্লাপাড়া উপজেলাধীন উল্লাপাড়া পৌর এলাকার গুচ্ছগ্রাম নিবাসী মাছ ব্যবসায়ী অনন্ত কুমার হালদার সিরাজগঞ্জ বনপাড়া সড়কের এলাকায় নছিমন দুর্ঘটনায় নিহত হন। এ দুঃসংবাদে সভা গভীর শোক প্রকাশ করে। হতদরিদ্র এই পরিবারটির পাশে দাঁড়ানোর জন্য উপদেষ্টা জনাব আবু সেলিম রেজার আহবানে সবাই তাৎক্ষণিকভাবে সাড়া দেন। এবং সংগৃহীত ২২০ ডলার অনন্ত হালদারের পরিবারের নিকট প্রেরণের জন্য জনাব আবু সেলিম রেজার হাতে হস্তান্তর করা হয়।

নবনির্বাচিত সভাপতি ও সম্পাদক তাদের কার্যক্রম পরিচালনায় বিদায়ী কমিটির সভাপতি সেক্রেটারি সহ সকল সদস্যের আন্তরিক সহযোগিতা কামনা করেন।

সভাপতির ভাষণে জনাব তনু খান নতুন কমিটির সভাপতি সেক্রেটারির প্রতি সংগঠনের সবাইকে সম্পৃক্ত করে একসাথে সমিতির কার্যক্রম বেগবান করার মাধ্যমে সমিতির সদস্য ও দেশের কল্যাণে তৎপর হওয়ার জন্য আহ্বান জানান। এ ব্যাপারে সাবেক কমিটির অভিজ্ঞতা লব্ধ জ্ঞান দ্বারা সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক প্রবাসীদের স্বার্থ সংশ্লিষ্ট বিষয় এবং সামাজিক ও মানবিক দায়িত্ব, উল্লাপাড়ার ভাষা চর্চাসহ বিভিন্ন উন্নয়নমূলক পরিকল্পনা তুলে ধরেন।

অতঃপর নৈশ ভোজনের মাধ্যমে সভার সমাপ্তি ঘোষণা করা হয়।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা