1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:০৬ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে স্বাধীনতা দিবস উদযাপিত স্বাধীনতা দিবস উপলক্ষে আরজেএফ’র ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত পীরগঞ্জে ভোমরাদহ ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের ২৫ মার্চ গণহত্যা দিবস পালন এতিম শিশুদের নিয়ে এডিবিবিএস এর  ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁওয়ে উপ-স্বাস্থ্য কেন্দ্রে এ্যাম্বুলেন্স হস্তান্তর

ভূল্লীতে সেচ্ছাসেবী সংগঠন “এডিবিবিএস যুব সংঘ” এর পক্ষ থেকে ওসিকে ফুলেল শুভেচ্ছা

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ২৪ জানুয়ারি, ২০২৩
  • ২৫৩ জন পড়েছেন

সুজন ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ ঠাকুরগাঁও সদর উপজেলার নব গঠিত ভূল্লী থানার দায়িত্বপ্রাপ্ত অফিসার ইনচার্জ (ওসি) একেএম আতিকুর রহমানকে ফুলের শুভেচ্ছা জানান ভূল্লী এলাকার অন্যতম সেচ্ছাসেবী সংগঠন “এডিবিবিএস যুব সংঘ” এর সেচ্ছাসেবীগণ।

আজ মঙ্গলবার (২৪ জানুয়ারি) রাত ১০ ঘটিকায় শুভেচ্ছা জানানো হয় ভূল্লী থানায় ওসির নিজ কক্ষে। এক আলোচনা ও কুশল বিনিময়কালে ওসি একেএম আতিকুর রহমান বলেন, “ভূল্লী এলাকায় সকল ধরনের সন্ত্রাস, চুরি, ডাকাতি, দুর্নীতি, জুয়া, অনিয়ম, বাল্যবিবাহ নির্মূলে কাজ করবো আমি। এ ক্ষেত্রে সাংবাদিক, জনপ্রতিনিধি, স্বেচ্ছাসেবক সংগঠনসহ সকলের সহযোগিতা কামনা করছি আর এই সেবামুলক মহৎ কাজের জন্য সেচ্ছাসেবী সংগঠন “এডিবিবিএস যুব সংঘ” কে আন্তরিক অভিনন্দন ও শুভ কামনা করছি। আপনারা সব সময় দুস্থ মানুষের পাশে থাকবেন বলে আমি আশা করি”।

এসময় উপস্থিত ছিলেন, “এডিবিবিএস যুব সংঘ” সংগঠনের সভাপতি রশিদুল ইসলাম রশিদ, সহ-সভাপতি ওমর ফারুক, রাসেল মাহামুদ, আসাদুজ্জামান আসাদ, সা: সম্পাদক হযরত আলী, যুগ্ন সা: সম্পাদক সুমন আলী, মোমিন, সাংগঠনিক সম্পাদক সুজন আলী (সাংবাদিক), সহ-সাংগঠনিক সম্পাদক মোবাশ্বের আলী, ক্যাশিয়ার আবু সাঈদ, দপ্তর সম্পাদক মোকলেছুর রহমান, ক্রীড়া সম্পাদক মিজানুর রহমান, সাংবাদিক আব্দুর রাজ্জাক বাপ্পী, জহিরুল ইসলাম, মাসুদ রানা প্রমূখ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: