1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৫৪ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

নাগরপুরে নিজস্ব অর্থায়নে কম্বল বিতরন করলেন এমপি টিটু

মাসুদ রানা, নাগরপুর প্রতিনিধি
  • সময় : বুধবার, ২৫ জানুয়ারি, ২০২৩
  • ১৫৪ জন পড়েছেন

নাগরপুর(টাঙ্গাইল) প্রতিনিধি

টাঙ্গাইলের নাগরপুরে ১২টি ইউনিয়নের অসহায় শীর্তাত পরিবারের মাঝে নিজস্ব অর্থায়নের কম্বল বিতরন করলেন টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার)আসনের সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু।

বুধবার দিন ব্যাপী গয়হাটা নিজ বাস ভবন থেকে এ কম্বল বিতরন করা হয়।

বিতরন অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আনিসুর রহমান আনিসের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক সলিমাবাদ ইউপি চেয়ারম্যান শাহীদুল ইসলাম খান অপুর পরিচালনায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি ও ভারড়া ইউপির সাবেক চেয়ারম্যার বীর মুক্তিযোদ্ধা মো. রিয়াজ উদ্দিন তালুকদার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. হুমায়ুন কবীর,  উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক সদর ইউপি চেয়ারম্যান একেএম কামরুজ্জামান মনি, সাংগঠনিক সম্পাদক ও গয়হাটা ইউপি চেয়ারম্যান শেখ সামছুল হক প্রমুখ। এসময় ১২ টি ইউনিয়নের ৮৬টি কেন্দ্রের সভাপতি/ সম্পাদক সহ ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

কম্বল বিতরন কালে এমপি টিটু বলেন, স্মাট বাংলাদেশ গড়তে বর্তমান সরকার কাজ করে যাচ্ছে। সকলে ঐক্যবন্ধ হয়ে আগামী নির্বাচনে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও নৌকায় মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: