1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

নাগরপুরে পূগলীর রাস্তার উদ্বোধন করলেন এমপি টিটু

মাসুদ রানা
  • সময় : শুক্রবার, ২৭ জানুয়ারি, ২০২৩
  • ১৭৪ জন পড়েছেন

নাগরপুর(টাঙ্গাইল) প্রতিনিধি

২০২২-২০২৩ অর্থবছরে “ গ্রামীণ মাটির রাস্তাসমূহ টেকসই করণের লক্ষ্যে হেরিং বোন বন্ড( এইচবিবি) করণ ২য় পর্যায়” শীষক প্রকল্পের আওতায় প্যাকেজ নং ড২৩১উউগঐইই-০১,গয়হাটা ইউপির সরিষাজানী জয়নাল আবেদীনের রাড়ির নিকট ব্রীজ হতে দক্ষিণ দিকে শুরু হয়ে পূগলী হাসানের দোকান সংলগ্ন পর্যন্ত রাস্তায় ১০০০.০০ মিটার পর্যন্ত এইচ বিবি করণ এর  চুক্তিমূল্য ৫৯,৬৫,০৫০ টাকার কাজের শুভ উদ্বোধন করেন টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তায়ন কর্মকর্তা আবু বক্কর সিদ্দিক, গয়হাটা ইউপি চেয়ারম্যান শেখ সামছুল হকসহ যুবলীগ, ছাত্রলীগ ও এলাকার গন্যম্যান্য ব্যাক্তিবর্গরা।

উদ্বোধন কালে এমপি টিটু বলেন, বর্তমান সরকার গ্রামীণ অবকাঠামো উন্নয়নের জন্য কাজ করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্মাট বাংলাদেশ গড়ার লক্ষ্যে ইতিমধ্যে সারা দেশে তার দলীয় নেতাকর্মীরা মাঠে কাজ করছে। তিনি আরো বলেন আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারও নৌকায় ভোট দিয়ে জয়যুক্ত করবেন। আমি আপনাদের পাশে আছি এবং পাশে থাকবো।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: