1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:১৯ অপরাহ্ন

ঠাকুরগাঁওয়ে ধান রোপন করতে গিয়ে প্রতিবেশিদের হামলায় মুক্তিযোদ্ধা আহত

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ৩১ জানুয়ারি, ২০২৩
  • ১৩৩ জন পড়েছেন

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও সদর উপজেলায় জমিতে বোরো ধানের চারা রোপন করতে গিয়ে প্রতিবেশিদের হামলায় আহত হয়েছেন এক বীর মুক্তিযোদ্ধা ও তার বউমা।

সোমবার সকালে সদর উপজেলার আখানগর ইউনিয়নের উত্তর ঝাড়গাঁও গ্রামে এ ঘটনা ঘটে। আহতদের ঠাকুরগাঁওয়ের ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন- ঠাকুরগাঁও সদর উপজেলার উত্তর ঝাড়গাঁও গ্রামের প্রয়াত পরশ আলীর ছেলে বীরমুক্তিযোদ্ধা মোবারক আলী (৬৭) ও তার ছেলে মতিউর রহমানের স্ত্রী আয়শা আক্তার (৩২)।

চিকিৎসাধীন অবস্থায় বীর মুক্তিযোদ্ধা মোবারক আলী বলেন, ২০০০ সালে ঋৃষিকেশ রায় লিটনের কাছে আমাদের গ্রামে দুই একর জমি ক্রয় করে নেই। এরপর থেকে ওই জমিতে বিভিন্ন ধরনের চাষাবাদ করে আসছি। সবশেষ ওই জমিনে আমন ধান রোপন করে সেগুলো কেটে নেয়া হয়। এরপর ওই জমিতে নতুন করে বোরো ধান চাষ করার জন্য হাল দেয় হয়।

তিনি বলেন, সোমবার সকাল সাড়ে ৯টার দিকে ওই জমিতে বোরো ধানের চারা রোপন করতে করতে গেলে স্থানীয় বাসিন্দা তৌহিদ, নবাব ও সফিকুলসহ প্রায় ৫০ জন লোক বাঁধা প্রদান করে। এক পর্যায়ে তারা লাঠিসোটা নিয়ে আমার উপর হামলা করে আহত করে। এসময় আমার ছেলের স্ত্রী আয়শা আক্তার এগিয়ে আসলে তাকেও তারা মারপিট করে জখম করে।

এসময় বীর মুক্তিযোদ্ধা মোবারক আলীর পরিবারের অন্য সদস্যরা জরুরী সেবা নম্বর ৯৯৯ এ ফোন করে হামলার বিষয়টি অবগত করে। কিছুক্ষণ পর ঘটনাস্থলে রুহিয়া থানা পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ঠাকুরগাঁওয়ের ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের চিকিৎসক আলিউল ইসলাম বলেন, আহত বীর মুক্তিযোদ্ধা মোবারক আলী ও তার বউমা আয়শা খাতুনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতালের তাদের চিকিৎসা চলছে।

এদিকে অভিযুক্ত নবাবসহ অন্যদের মুঠোফোনে যোগাযোগ করা হলে তারা ফোন রিসিভ করেননি।

এ ব্যাপারে রুহিয়া থানার ওসি সোহেল রানা বলেন, খবর পাওয়ার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। এ ঘটনায় এখন পর্যন্ত কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্তসাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: